আসছে মকবুল হোসেনের ‘মিলন মেলা’

ad

জাগরণ ডেস্কঃ বাজারে আসছে রবীন্দ্রনাথের গান নিয়ে শিল্পী মকবুল হোসেনের একক এলবাম মিলন মেলা। আগামী ৩০ এপ্রিল শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় রাজধানীর ধানমন্ডির ছায়ানট মিলনায়তনে এলবামটির মোড়ক উম্মোচন করা হবে।

মোড়ক উম্মোচন ও প্রকাশনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট রাজনীতিবিদ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নূহ-উল-আলম লেনিন, সাংস্কৃতিক ও নাট্যব্যক্তিত্ব নাসিরউদ্দিন ইউসূফ বাচ্চু, রবীন্দ্রসংগীত শিল্পী তপন মাহমুদ ও সাদী মহম্মদ।

এলবাম সম্পর্কে শিল্পী মকবুল হোসেন বলেন, এখানে প্রতিটি গানের কথার মধ্যে মানুষের চিরন্তন মিলনের আকাঙ্খা প্রকাশ পায়। যেখানে মানুষের প্রেম-ভালোবাসা, বিরহ-বিচ্ছেদ সুরের জালে প্রকাশিত হয়েছে। আমি চাই- বাঙালি সংস্কৃতির বিকাশ হোক, মানুষ রবীন্দ্রনাথকে ধারণ করুক এবং রবীন্দ্রসংগীত শুনুক। সমাজের সকল অবক্ষয় এবং অপসংস্কৃতি দূর হোক। জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতা থেকে মানুষ মুক্তি পাক

মিলন মেলা  মকবুল হোসেনের চতুর্থ একক এলবাম এবং রবীন্দ্রসংগীতের তৃতীয় এলবাম।   

এলবামটিতে গান রয়েছে ৯টি। গানগুলোর শিরোনাম আমার একটি কথাঅনেক কথা যাও যে বলেএসেছি গো এসেছিহার মানা হার পরাবসাজাবো তোমারেআরো একটু বসোতুমি যেয়ো না এখনইসেদিন দুজনেযখন ভাঙলো মিলনমেলা। গানগুলোর সংগীত পরিচালনা করেছেন দূর্বাদল চট্রোপাধ্যায়। এলবামটি প্রকাশ করছে বিখ্যাত অডিও প্রতিষ্ঠান লেজার ভিশন।

অনুষ্ঠানে শিল্পী স্বকন্ঠে গান পরিবেশন করবেন।

ad