চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

Chittagong, 'gunfight', 2 dead
ad

জাগরণ ডেস্ক: চট্টগ্রাম নগরীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত হয়েছে। এ সময় দুইটি আগ্নেয়াস্ত্র, গুলি এবং গুলির খোসাসহ বিপুল পরিমাণ ইয়াবা ও বিভিন্ন প্রকার মাদক উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৭ মে) রাতে নগরীর সবচেয়ে বড় মাদকের আখড়া হিসেবে পরিচিত সদরঘাট থানার মাদারবাড়ি বরিশাল কলোনিতে ‘বন্দুকযুদ্ধের’পর লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতদের একজনের নাম হাবিবুর রহমান ওরফে হাবিব। আরেকজনের পরিচয় পাওয়া যায়নি। নিহত হাবিবের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় মাদকের ১২টি মামলা রয়েছে বলে জানায় র‍্যাব।

অভিযানে অংশ নেয়া র‌্যাব-৭ এর কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আশেকুর রহমান জানান, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বরিশাল কলোনিতে গিয়েছিল র‌্যাব। সেখানে প্রকাশ্যে মাদক বিক্রি হচ্ছিল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। তখন র‌্যাবও পাল্টা গুলি চালায়।

তিনি জানান, গোলাগুলি থামার পর দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় সেখানে পড়ে থাকতে দেখা যায়। পরে দেখা যায়, তারা দুজনই মারা গেছে।

স্থানীয়রা জানায়, এই এলাকায় মাদকসেবীরা নিয়মিত আখড়া বসাতো। ঘটনাস্থলে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্যও পড়ে থাকতে দেখা গেছে।

র‌্যাব লাশ দুটি উদ্ধার করে রাতেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পরে এই এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ফেনসিডিল, ইয়াবা, গাঁজা উদ্ধার করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

ad