সিরাজগঞ্জে ট্রাক-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ৩

Sirajganj, truck-covered van, clash, 3 killed,
ad

স্থানীয় প্রতিনিধি: সিরাজগঞ্জের রায়গঞ্জে ট্রাক ও কার্ভাড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে উভয় গাড়ি খাদে পড়ে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

রবিবার (৩ জুন) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার নগরবাড়ি-বগুড়া মহাসড়কে দাদপুর ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে।

নিহতরা হলেন- বগুড়ার সারিয়াকান্দি উপজেলার বাসিন্দা রাশিদুল ইসলাম (২৪), আব্দুর রহমান (৩২) ও আলামিন হোসেন (২০)।

আহতরা হলেন- বগুড়ার সারিয়াকান্দি উপজেলার বরইকান্দি গ্রামের মোসলেম আলীর ছেলে সাগর আলী (৩০), একই উপজেলার বড় কুতুবপুর গ্রামের মিন্টুর ছেলে মিনহাজ (২২) ও আব্দুল গফুরের ছেলে মো. সোহেল (২০)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা থেকে বগুড়াগামী টিনবোঝাই একটি ট্রাক দাদপুর ব্রিজ এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি যানবাহনই উল্টে খাদে পড়ে যায়। এ সময় ট্রাকে থাকা তিন যাত্রী টিনের বান্ডিলসহ খাদের পানিতে পড়ে যায়।

তিনি জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে দেড় ঘণ্টাব্যাপী উদ্ধার অভিযান চালিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করে। আহত তিনজনকে উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নিহতদের মরদেহ হাটিকুমরুল হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে।

ad