বিকাশ পরিবেশকদের টাকা জমা হবে সোনালী ব্যাংকে

bkash-29
ad

জাগরণ ডেস্ক: বিকাশ-এর পরিবেশকরা এখন থেকে সোনালী ব্যাংকের সকল শাখায় টাকা জমা করতে পারবেন।

সোমবার (১২ ডিসেম্বর) রাষ্ট্রীয় মালিকানাধীন সোনালী ব্যাংকের সঙ্গে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংকের সাবসিডিয়ারি প্রতিষ্ঠান বিকাশ।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন, সোনালী ব্যাংকের ইনফরমেশন টেকনোলজি ডিভিশন-২ এর ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মোজাম্মেল হক খান, বিকাশ লিমিটেডের চিফ ফিন্যান্সিয়াল অফিসার ও কোম্পানি সেক্রেটারি মঈনুদ্দীন মোহাম্মদ রাহগীর।

বাংলাদেশ ব্যাংক বিকাশকে ব্র্যাক ব্যাংকের পাশাপাশি দেশের অন্যান্য সরকারি ও বেসরকারি ব্যাংকেও হিসাব সংরক্ষণের নির্দেশ দিয়েছে। কেন্দ্রীয় ব্যাংকের নির্দেশনা অনুযায়ী বিকাশ অন্যান্য ব্যাংকেও হিসাব সংরক্ষণ করছে।

বিকাশ এর চিফ এক্সিকিউটিভ কামাল কাদীর বলেন, বিকাশ আর্থিক অন্তর্ভুক্তির লক্ষ্যে কাজ করে যাচ্ছে। বিকাশ গ্রাহকরা আর্থিক অন্তর্ভুক্তির ধারাবাহিকতায় ভবিষ্যতে সোনালী ব্যাংকের গ্রাহক হওয়ার যেমন সুযোগ রয়েছে তেমনি সোনালী ব্যাংকও বিকাশ-এর মাধ্যমে তাদের ব্যাংকিং সেবা তৃণমূল পর্যায়ে নিয়ে যেতে পারবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংকের চেয়ারম্যান মো. আশরাফুল মকবুল এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন চিফ এক্সিকিউটিভ অফিসার ও ম্যানেজিং ডিরেক্টর ওবায়েদ উল্লাহ আল মাসুদ।

ad