ঢাবিতে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টার দা সূর্যসেন হলের সামনে কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মেশকাত হোসেন গুলিবিদ্ধ হয়েছেন। আহত মেশকাতকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে হলের সামনে বসে থাকা অবস্থায় গুলিবিদ্ধ হয়েছেন জানালেও কারা তাকে গুলি করেছে সে বিষয়ে কিছু বলতে পারেননি মেশকাত।

ঢাকা বিশ্ববিদ্যালয় মাস্টার দা সূর্যসেন হল শাখা ছাত্র সংসদের ভিপি মারিয়াম জামান খান জানান, হলে ঢোকার সময় দেখতে পান মেশকাতের পা দিয়ে রক্ত ঝরছে। এ সময় তিনি তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে যান। মেশকাতের ডান পায়ে হাঁটুর নিচে গুলি লেগেছে।

হাসপাতালে মেশকাতকে দেখতে আসা কয়েকজন ছাত্রলীগ নেতা বলেন, হলের বাইরে থেকে তাকে লক্ষ্য করে কেউ গুলি ছুড়েছিল বলে ধারণা করছেন তারা।

সূর্যসেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মো. মকবুল হোসেন ভূইয়া বলেন, ‘আমি একজনের কাছ থেকে ঘটনাটি শুনেছি। কী ঘটেছে তা জানার জন্য একজন অফিসারকে ঢাকা মেডিক্যালে পাঠিয়েছি।’

সূত্র জানিয়েছে, ছাত্রলীগ নেতা মেশকাত আজ সন্ধ্যার দিকে সূর্যসেন হল গেটে সে তার বন্ধুদের নিয়ে আড্ডা দিচ্ছিলেন। হঠাৎ একটি বিকট শব্দ শোনা যায়। সঙ্গে সঙ্গে মেশকাতের ডান পায়ের হাটুর নিচ থেকে রক্ত বের হতে দেখতে পায়।

মন্তব্য লিখুন :