মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ইবি ছাত্রলীগের মানববন্ধন

নেতা-কর্মীদের নামে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের একাংশের নেতা-কর্মীরা। 

বুধবার (২ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন এলাকায় এ কর্মসূচী পালন করে তারা।

মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করো করতে হবে, শিক্ষার্থীদের নামে মামলা কেন? প্রশাসন জবাব চাই, এসব প্রতিবাদী ফেস্টুন হাতে নিয়ে মুখে কালো কাপড় বেধে মানববন্ধনে শামিল হয় তারা। 

শাখা ছাত্রলীগের সাবেক উপ-বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জোবায়ের আল মাহমুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন  সাবেক সাংগঠনিক সম্পাদক তৌকির মাহফুজ মাসুদ, সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক রিজভি আহমেদ পাপন, সাবেক সহ-সম্পাদক ফয়সাল সিদ্দিকি আরাফাতসহ পদবঞ্চিত গ্রুপের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।

মানববন্ধনে বক্তারা বলেন, আমাদের নেতা-কর্মীদের নামে সম্পূর্ণ বানোয়াট, উদ্দেশ্যপ্রণদিত। নেতা-কর্মীদের ষড়যন্ত্রমূলক মামলা-হামলা দিয়ে দমিয়ে রাখা যাবেনা। আমরা কোন চাঁদাবাজি, অপকর্ম বা টেন্ডারবাজির সাথে জড়িত নই। আমাদের নামে যে মামলা দায়ের করা হয়েছে অবিলম্বে তা প্রত্যাহারের জোর দাবি প্রশাসন বরাবর জানাচ্ছি।  দাবি বাস্তবায়ন না হলে নেতা-কর্মীদের সাথে নিয়ে পূজার পর কঠোর আন্দোলনে যাওয়ার হুঁশিয়ারি দেন তারা।

 পরে উপাচার্য ড. রাশিদ আসকারীর সাথে সাক্ষাৎ করতে গেলে তিনি বলেন, তোমাদের দাবি সম্পূর্ণ যৌক্তিক। আমরা পূজার ছুটির মধ্যে তদন্ত করে মামলা সমাধানের চেষ্টা করব। এসময় বিশ্ববিদ্যালয়ের পরিবেশ শান্ত রাখার অনুরোধ করেন তিনি।

মন্তব্য লিখুন :