ডোমারের বোড়াগাড়ী ইউপির উপনির্বাচন ২৫ জুলাই

নীলফামারীর ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচন আগামী ২৫ জুলাই অনুষ্ঠিত হবে। একই সাথে একই ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

গত উপজেলা পরিষদ নির্বাচনে বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করায় তার পদটি শূন্য হয়। পরে উপজেলা চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে তিনি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। একই ইউনিয়নের মহিলা সদস্য দিপালী রানী ইউপি সদস্য পদ থেকে পদত্যাগ করে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করায় তার আসনটিও শূন্য হয়।

ডোমার উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুর রহিম জানান, ৩০ জুন মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ২ জুলাই মনোনয়নপত্র যাচাই-বাছাই ৯ জুলাই প্রত্যাহার ও আগামী ২৫ জুলাই বৃহস্পতিবার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচনে ১৯ হাজার ৫শত ৪৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এরমধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৯০৬ ও মহিলা ভোটার ৯ হাজার ৬৪০ জন।মহিলা সদস্য পদে ৭ হাজার ৪৪০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন বলেও তিনি জানিয়েছেন।

মন্তব্য লিখুন :