দলে কর্মী আনুন, কোনো মীরজাফর নয়: শেখ সেলিম

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন, আগামী ডিসেম্বরের মধ্যে আাওয়ামী লীগের সকল জেলার কাউন্সিল সম্পন্ন করতে হবে। আপনারা দলে কর্মী জয়েন্ট করান। কিন্তু কোনো মীরজাফর জয়েন্ট করাবেন না।

তিনি রবিবার দুপুরে গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজে আয়োজিত নবীন বরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শেখ সেলিম বলেন, যারা বঙ্গবন্ধুকে ভালোবাসে, দেশেকে ভালোবাসে, আওয়ামী লীগ ও আওয়ামী লীগের উন্নয়ন ভালোবাসে তাদের আওয়ামী লীগে জয়েন্ট করাবেন। ভিন্ন মতের কেউ যেন দলে অনুপ্রবেশ করতে না পারে।

শেখ সেলিম কলেজ ছাত্রলীগকে নির্দেশ দিয়ে বলেন, মাদকাসক্ত বা মাদকের সাথে কোনো শিক্ষার্থী জড়িত থাকলে তাকে সরকারি বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজে ঢুকতে দেয়া হবে না। তিনি গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগকে মাদকের বিরুদ্ধে কঠোর ভূমিকা পালনের নির্দেশ দেন।

কলেজের শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে মাদকের ভয়াবহতা ও ক্ষতিকারক দিক তুলে ধরে সকলকে নিয়মিত পড়াশুনা করে ভালো ফলাফল করার আহ্বান তিনি।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শেখ হাসিনর নানা উন্নয়ন কর্মকাণ্ড দেখে বিশ্বনেতৃবৃন্দ বাংলাদেশের কাছ থেকে অনেক কিছু শিখতে চাইছে। শেখ হাসিনা যেভাবে দেশের উন্নয়ন করে বিশ্বে বাংলাদেশকে একটি রোল মডেলে পরিণত করছে। তা নিয়ে বাংলাদেশের কিছু অপশক্তি নানান আজেবাজে কথা বলছে। তারা সময় থাকতে পাকিস্তান চলে যান কারণ আগামী ১০ বছরে অপশক্তি বলে বাংলাদেশে কোনো শক্তি থাকবে না। 

এ সময় সরকারী বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ প্রফেসর মতিয়ার রহমান, গোপালগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী ইমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, কেন্দ্রীয় যুবলীগ নেতা শেখ ফজলে নাঈম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী, প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন :