নড়াইল জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটির সভাপতি ইতু, সম্পাদক জনী

ইতু মনিকে সভাপতি এবং মো. ইয়াসীন জনীকে সাধারণ সম্পাদক করে নড়াইল জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ মঞ্চ।

গত ৯ সেপ্টেম্বর সংগঠনের নিজস্ব প্যাডে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ কল্যাণ বিভাগের অধ্যাপক ড. আ.ক.ম জামাল উদ্দিন, মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক আল মামুন ও কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ মঞ্চের নেত্রীবৃন্দ।



ইতু মনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ও নড়াইল জেলা ছাত্র কল্যাণ সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব হলের প্রতিষ্ঠতা আহ্বায়কও ছিলেন।

ইয়াসীন জনী জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক, নড়াইল জেলা ছাত্রকল্যাণ সংসদের সাংগঠনিক সম্পাদক, নড়াইলের কালিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য ছিলেন।

এছাড়া তিনি শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কলাবাগান থানা সভাপতি এবং শাহ্‌আলী থানা সভাপতি ছিলেন। জনী বর্তমানে গৌরব’৭১ কেন্দ্রীয় কমিটির সদস্য, ভিআইপি অপসংস্কৃতি চর্চা বন্ধ এবং তিতাস হত্যা বিচার দাবি আন্দোলনের মুখপাত্র।

মন্তব্য লিখুন :