ডোমারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে টিন ও নগদ অর্থ বিতরণ

নীলফামারী জেলার ডোমার উপজেলার হরিনচড়া ইউনিয়নের চাকধাপাড়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদের আয়োজনে ত্রাণ ও দূর্যোগ অধিদপ্তরে থেকে প্রাপ্ত প্রতিটি পরিবারকে দুই বান্ডিল করে ৩৬ বান্ডিল ঢেউটিন ও প্রতিটি পরিবারকে নগদ ৬ হাজার টাকা করে মোট ১ লক্ষ আট হাজার টাকা বিতরণ করা হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ ও উপজেলা নির্বাহী অফিসার উম্মে ফাতিমা ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করেন। 

এ সময় উপজেলা ত্রাণ কার্যালয়ের উপ সহকারি প্রকৌশলী মোহাইমিনুল ইসলাম, হরিণচড়া ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম, ইউপি সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

অপরদিকে ঠিকাদার অমিত কুমার দাস নয়ন প্রতি পরিবারকে ব্যক্তিগত ভাবে এক হাজার টাকা করে ১৮ হাজার টাকা ও হরিণচড়া ইউনিয়নের সমাজসেবক রাসেল রানা প্রতি পরিবারকে ৫শত টাকা করে প্রদান করেন।

উল্লেখ্য গত ৮ সেপ্টেম্বর ভোররাতে উপজেলার হরিণচড়া ইউনিয়নের চাকধাপাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে ১৮টি পরিবারের ৫৬টি বসত ঘড় আগুনে ভস্মিভুত হয়ে যায়। আগুনে পুড়ে যায় ২টি গরু, ৬টি ছাগল, হাস-মরগীসহ প্রায় কোটি টাকার সম্পদ।

মন্তব্য লিখুন :