পলাশে ট্রলি চাপায় শিশুর মৃত্যু

নরসিংদীর পলাশে ব্রিজ নির্মাণ কাজে ব্যবহৃত একটি ট্রাক্টর (ট্রলি) চাপায় রুবায়েত হোসেন সিনহা নামে ৫ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার বিকালে উপজেলার গজারিয়া ইউনিয়নের রামপুর গ্রামের পাশে হাড়িধোয়া নদীতে নির্মাণাধীন একটি ব্রিজের কাজে ব্যবহৃত ট্রলি চাপায় ওই শিশুর মৃত্যু হয়। এ ঘটনায় ট্রলি চালক মনির ইসলাম নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকালে উপজেলার গজারিয়া ইউনিয়নের রামপুর গ্রামের পাশে হাড়িধোয়া নদীতে নির্মাণাধীন একটি ব্রিজের মালামাল নেওয়া-আনার কাজে ব্যবহৃত একটি ট্রলি ব্যাক গিয়ার (পিছনে) নেওয়ার সময় ওই শিশুটিকে চাপা দেয়। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে নরসিংদী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই শিশুটিকে মৃত ঘোষণা করেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, ট্রলি চাপায় শিশুর মৃত্যু হয়েছে, এমন খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এসময় ট্রলির ড্রাইভার মনির ইসলামকে আটক করা হয়েছে। আটককৃত ট্রলির ড্রাইভার মনির ইসলাম শিবপুর উপজেলার দুলালপুর গ্রামের মোতালিব ভূইয়ার ছেলে। শিশুটির পরিবারকে থানায় খবর দেওয়া হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।