ধুনটে নিখোঁজ নারী ইউপি সদস্যের লাশ উদ্ধার

বগুড়ার ধুনটে নিখোজেঁর পাঁচদিন পর রেশমা খাতুন (৩৮) নামে এক ইউপি সদস্যের লাশ ধানক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ।

বুধবার বিকাল সাড়ে ৫টায় তাঁর লাশ উদ্ধার করা হয়। গত ৫দিন যাবত সে নিখোঁজ ছিল। নিহত রেশমা মথুরাপুর ইউপির ৭, ৮, ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য ও গোবিন্দপুর গ্রামের ফরিদুল ইসলামের স্ত্রী।

জানা যায়, উপজেলার বুধবার বিকেলে মথুরাপুর ইউপির কুড়িগাঁতী এলাকার স্থানীয়রা জমির ধার থেকে ঘাস কাটতে যায়। এ সময় তারা ধান ক্ষেতের ভেতর একটি নারীর লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে ধানক্ষেত থেকে রেশমার লাশ উদ্ধার করে। লাশ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠায়।

নিহতের স্বামী ফরিদুল ইসলাম বলেন, রেশমা গত শনিবার বিকেলে চিকিৎসার জন্য শেরপুর যাওযার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর সে আর বাড়ি না আশায় আত্মীয় স্বজনের বাড়ি খোঁজ নিয়েও তাঁকে পাওয়া যায়নি। তার স্ত্রী ৫দিন যাবত নিখোঁজ হলেও এ ঘটনায় থানায় কোন সাধারণ ডায়েরি করেনি সে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, নিহতের স্বামী লাশ শনাক্ত করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কয়েকদিন আগে তাকে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে, মামলা প্রক্রিয়াধীন।