নোয়াখালীতে ইয়াবা কারবারীদের হামলায় যুবক নিহত

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় এক ইয়াবা ব্যবসায়ী ও তার বাবা-ভগ্নিপতির হামলায় এক যুবকের মৃত্যু হয়েছে।

রবিবার (২৮ নভেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের ধন্যপুর গ্রামে নির্মমভাবে ছুরিকাঘাত করে তাকে হত্যা করা হয়। তাৎক্ষণিক এ ঘটনায় পুলিশ ওই ইয়াবা ব্যবসায়ীর পিতা অচি আলমকে আটক করে।

নিহত মাহবুবুর রহমান (২৮) উপজেলার সোনাপুর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের মেরি পাড়ার দেলু বেপারী বাড়ির জয়নাল আবেদীনের ছেলে।

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ জাফর আলম এসব তথ্য নিশ্চিত করে বলেন, নিহত মাহবুবুর রহমান একই এলাকার সাদ্দাম হোসেন নামে এক যুবকের সাথে চলা ফেরা করত। গতকাল শনিবার মাহবুব সাদ্দাম হোসেনের কাছে কিছু ইয়াবা দেখতে পেয়ে বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে জানানো ও তাকে  ইউপি সদস্যের কাছে সোপর্দ করার হুমকি দেয়। এ নিয়ে দু'জনের মধ্যে কথা কাটাকাটি হয়। সাদ্দাম আজ রোববার সকালে মাহবুবুরকে মুঠোফোনে ধন্যপুর গ্রামে ডেকে নেয়। সেখানে সাদ্দাম,তার বাবা অচি আলম ও ভগ্নিপতি চৌধুরী দেশীয় ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপুরি ছুরিকাঘাত করলে মাহবুবুর রহমান ঘটনাস্থলেই মারা যায়।

তিনি আরও বলেন,খবর পেয়ে পুলিশ বেলা সাড়ে ১১টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। একই সাথে অচি আলম নামে অভিযুক্ত একজনকে আটক করে।

এসআই জাফর আলম বলেন, হত্যাকাণ্ডের বিষয়টি পুলিশ আরো গভীর ভাবে খতিয়ে দেখছে। তদন্ত শেষে পরে এ বিষয়ে বিস্তারিত জানানো যাবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।