টি-টোয়েন্টি দলে তাসকিন-মিরাজ!

চোটে জর্জরিত ওয়েস্ট ইন্ডিজ সফরের টি-টোয়েন্টি স্কোয়াডে বাংলাদেশ দলে জায়গা পেয়েছেন মেহেদী হাসান মিরাজ ও তাসকিন আহমেদ। বৃহস্পতিবার (৩০ জুন) এক সংবাদ বিবৃতির মাধ্যমে আনুষ্ঠানিকভাবে বিষয়টি জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড।


ইয়াসির আলি চৌধুরী রাব্বি, শহিদুল ইসলাম আর মোহাম্মদ সাইফউদ্দিন না থাকায় ১৫ জনের টি-টোয়েন্টি স্কোয়াড দাঁড়ায় ১২ জনে। এ জন্য স্পিন বোলিং অলরাউন্ডার মিরাজ আর ডানহাতি পেসার তাসকিনকে টি-টোয়েন্টি স্কোয়াডে সংযুক্ত করা হয়েছে।মিরাজ ২০১৮ সালের ডিসেম্বর সবশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন। তাসকিন অবশ্য টি-টোয়েন্টি দলের নিয়মিত সদস্য। তবে ইনজুরির কারণে শুরুতে এই ফরম্যাটে নাম ছিল তারা।


ক্যারিবীয়দের বিপক্ষে ২ ও ৩ জুলাই প্রথম দুই টি-টোয়েন্টি হবে ডমিনিকায়। ৭ জুলাই গায়ানায় অনুষ্ঠিত হবে শেষ টি-টোয়েন্টি।


টি-টোয়েন্টি স্কোয়াড: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, মেহেদী হাসান মিরাজ আর তাসকিন আহমেদ।