অভিনেত্রীর গোসলের নগ্ন ভিডিও ফাঁস!

sara
ad

বিনোদন ডেস্ক: ভারতের ছোট পর্দার নিয়মিত মুখ সারা খান। সালমান খানের বিগ বস-শোতেও দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। সেই অভিনেত্রীই শিরোনামে উঠে এলেন সম্পূর্ণ অন্য কারণে৷ ফাঁস হয়ে গেল তার গোসলের নগ্ন দৃশ্য।

ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, অভিনেত্রী বাথটাবে নগ্ন হয়ে গোসল করছেন। তার সাথে ছিল তার ছোটবোনও। দুই বোন বাথটাবের একে অন্যকে পানি মেরে খেলা করছেন। তবে ভিডিওতে তার ছোট বোনকে দেখা sara-1যায়নি। আর এই ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে আপলোড করেছেন তার ছোট বোনই। যদিও আপলোডের কয়েক মিনিটের মধ্যেই ভিডিও ‍ডিলিট করে দেয়া হয়।

অভিনেত্রী ভিডিওটির বিষয়ে বলেন, পরিবারের সঙ্গে শ্রীলংকায় সময় কাটাচ্ছেন তিনি৷ বোনের সঙ্গে বাথটাবে স্নান করার মধ্যে অশ্লীল কিছু নেই বলে তার বক্তব্য। এটা যে অত্যন্ত ব্যক্তিগত মুহূর্তের ভিডিও তা নিয়ে কোনো সন্দেহ নেই আমার। তবে ভুল করেই বোন ভিডিওটি আপলোড করে ফেলে।

সারা আরও বলেন, ভুল মানুষমাত্রই করে থাকে। আমার বোনও ভুল করে ফেলেছে৷  বুঝতে পেরেই ভিডিও ডিলিট করেও দেওয়া হয়েছে। আমার পরিবারের লোকেরা এবং পরিচিত মানুষরা আমাকে জানেন, চেনেন। এই একটা ভিডিওর জন্য কেউ আমাকে খারাপ ভাববেন না। এটা যে প্রচারের জন্য না সেটাও নিশ্চিত করেছেন তিনি।

ad