অল দ্য বেস্ট টু ‘গহীন বালুচর’: সাকিব

ad

বিনোদন ডেস্ক: বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল ‘গহীন বালুচর’ ছবিটি নিয়ে নিজের উচ্ছ্বাস প্রকাশ করে শুভকামনা জানিয়ে বলেছেন, অল দ্য বেস্ট টু “গহীন বালুচর” মুভি।

বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’ ছবিটি নিয়ে দেয়া ভিডিও বার্তায় সাকিব বলেন, অল দ্য বেস্ট টু ‘গহীন বালুচর’ মুভি। যারা এই মুভিতে কাজ করেছেন, সবাইকে জানাই শুভেচ্ছা। আমি মুভিটির ট্রেলার দেখেছি। আশা করি, খুবই ভালো একটি মুভি হবে। আমি খুবই এক্সাইটেড। আশা করি, আপনারা সবাই হলে গিয়ে এই মুভিটি দেখবেন।

জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায় আগামী ২০ অক্টোবর মুক্তি পাবে ‘গহীন বালুচর’। বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’ ছবিটি নাটক ও টেলিছবি বানিয়ে দর্শকদের কাছে প্রশংসিত হওয়া এই নির্মাতার প্রথম সিনেমা।

এ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হচ্ছে তিন নবীন অভিনয়শিল্পী তানভীর, নীলাঞ্জনা নীলা ও জান্নাতুন নূর মুনের। তিন নবাগতা ছাড়াও এতে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, জিতু আহসান, ফজলুর রহমান বাবু, রুনা খান, শাহাদাত হোসেন প্রমুখ। সংগীত পরিচালনায় ইমন সাহা। ছবিটি প্রযোজনা করেছে সাতকাহন ও ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যাশনাল।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে: 

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান কে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছুই নেই। বিশ্বসেরা এই অলরাউন্ডার ভিডিও বার্তায় শুভকামনা জানালেন বদরুল আনাম সৌদ পরিচালিত চলচ্চিত্র ‘গহীন বালুচর’ এর আসন্ন মুক্তিকে সামনে রেখে। বিস্তারিত জানতে দেখুন নিচের ভিডিওটি- গহীন বালুচর এর প্রথম মুক্তিপ্রাপ্ত গান "ভালোবাসায় বুক ভাসাইয়া" দেখতে ক্লিক করুন-https://youtu.be/-Fp6LUm4-kkগহীন বালুচর এর দ্বিতীয় মুক্তিপ্রাপ্ত গান "তারে দেখি আমি রোদ্দুরে" দেখতে ক্লিক করুন-https://youtu.be/h5DO8vkTGOgগহীন বালুচর এর "ট্রেলার" দেখতে ক্লিক করুন – https://youtu.be/1H7SEjPYmGU #Gohinbaluchor #Shakibalhasan

Posted by Gohin Baluchor 'গহীন বালুচর' – একটি বদরুল আনাম সৌদ চলচ্চিত্র on Thursday, October 12, 2017

ad