আবারও একসাথে শাকিব-অপু!

Again, together, Shakib-Apu,
ad

বিনোদন ডেস্ক: ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান ও অপু বিশ্বাস আবারও একসাথে হলেন। মাত্রই দাম্পত্য জীবনের অবসান হওয়া এই জুটি কিভাবে আবার এক হলেন এটাই হয়তো প্রথম লাইন পড়ে সবার ভাবনায় চলে এসেছে। মূলত তারা একসাথে হয়েছেন একটি সিনেমার শ্যুটিং স্পটে।

রবিবার (১৮ মার্চ) কলকাতায় ‘ভাইজান এলো রে’ ছবির ফটোশ্যুটে অংশ নেন শাকিব। ছেলে জয়কে নিয়ে কয়েক দিনের জন্য ভারতে থাকা অপু ওই সময় সেখানে হাজির হন।

শাকিব খান জানান, কলকাতায় ছেলেকে কাছে পাওয়া তার জন্য ছিল বড় ‘চমক’ ও ভালো লাগার বিষয়। বলেন, ‘আমি তখন ছবির পোস্টার আর পত্রিকার জন্য শ্রাবন্তী ও পায়েলকে নিয়ে ফটোশ্যুটে ব্যস্ত ছিলাম। এ সময় জানতে পারি জয় তার মায়ের সঙ্গে কলকাতা থেকে শিলিগুড়ি যাচ্ছে। এরপর আমি যোগাযোগ করি। তারা আসাতে আমি ভীষণ খুশি হয়েছি।

শাকিব খান অনেকদিন পর ছেলেকে কাছে পেয়ে দারুণ খুশি। এ সময় তার সঙ্গে আরও ছিলেন ছবির নায়িকা শ্রাবন্তী ও পায়েল। জয়কে কোলে নিয়ে শ্রাবন্তী শাকিব খানের সঙ্গে এবং অপু বিশ্বাসের সঙ্গেও ছবি তোলেন। সে সময় শ্রাবন্তী ছোট্ট জয়কে কোলে নিয়ে মেতে উঠেন খুনসুটিতেও। শাকিব-শ্রাবন্তীর ওই ফটোশ্যুটে অপু ও জয় ঘণ্টা দুয়েক ছিলেন।

গত রাতেই এস কে মুভিজের অফিশিয়াল ফেসবুক পেজে শাকিব, শ্রাবন্তী ও আব্রামের ছবি পোস্ট করে এক স্ট্যাটাসে লেখা হয়েছে, দেখো কে এখানে! ‘ভাইজান এলো রে’ ছবির ফটোশ্যুটে আমাদের প্রিয় সুপারস্টার শাকিব খানের ছেলে আব্রাম খান জয়।

এদিকে, শাকিব-অপু বড় পর্দাতেও আবার একসাথে দেখা যাবে! শাকিব-অপু জুটির কয়েকটি ছবির শ্যুটিং বাকি ছিল। যেগুলো তাদের ব্যক্তিগত সমস্যার কারণে এখনো শেষ করা সম্ভব হয়নি। এ কারণে তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিয়ে তা আর মামলা পর্যন্ত গড়ায়নি। তবে দু’জনই ছবিগুলো শেষ করে দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

ad