আবারও মডেলিংয়ে সেই হাসিন

hasin jahan
ad

বিনোদন ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের পেসার মোহাম্মদ শামির সাথে কম ঝামেলা হয়নি তার স্ত্রী হাসিন জাহানের। স্বামীর বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্ক, নির্যাতন, খুনের চেষ্টা, বৈবাহিক ধর্ষণসহ বেশ কয়েকটি মামলা করেন হাসিন। এরপর থেকেই হাসিনকে সংসার খরচ দেওয়া বন্ধ করে দেন শামি। তাই বাধ্য হয়েই আবারও পুরানো পেশায় ফিরে যেতে হচ্ছে হাসিনকে।

হাসিন জানিয়েছেন, নিজের মেয়ের ভবিষ্যতের কথা মাথায় রেখে তাকে আবার কাজের দুনিয়ায় ফিরতে হয়েছে। পরবর্তীকালে অভিনয় জগতেও নাম লেখানোর ইচ্ছে আছে তার। খুব শীঘ্রই তাকে দেখা যেতে পারে রুপালি পর্দায়। ইতিমধ্যে বেশ কয়েকটি শর্ট ফিল্মে অভিনয়ও করে ফেলেছেন তিনি।

মাস দু’য়েক আগে থেকেই কাজ খোঁজা শুরু করেন সাবেক এই মডেল। আপাতত মুম্বাইয়ে একটি সংস্থার মডেল হিসেবে কাজ করবেন হাসিন। পেশাদার মডেল হাসিন ২০১৪ সাল পর্যন্ত কলকাতা নাইট রাইডার্সের চিয়ারলিডারও ছিলেন। কিন্তু বিয়ের পর সংসারের তাগিদে সেই পেশা ছে়ড়ে শামির সঙ্গে ঘর করার সিদ্ধান্ত নেন তিনি।

মাস চারেক আগে মহম্মদ শামির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনে শিরোনামে আসেন হাসিন। শামির বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্ক, গার্হস্থ্য হিংসা, খুনের চেষ্টা, বৈবাহিক ধর্ষণ-সহ বেশ কয়েকটি মামলা করেছেন হাসিন। এরপরই শামি হাসিনকে ‘সংসার খরচ’-এর টাকা দেওয়া বন্ধ করে দেন। এরপর শামির কাছ থেকে মাসিক ১০ লক্ষ টাকা ’সংসার খরচ’ দাবি করে ফের আদালতের দ্বারস্থ হন হাসিন। সেই মামলা এখনও বিচারাধীন।

ad