আবার বিয়ে করলেন হিমেশ রেশমিয়া

Himesh
ad

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় সঙ্গীতকার ও গায়ক হিমেশ রোশমিয়া তার দীর্ঘদিনের বান্ধবী সোনিয়া কাপুরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তবে এটি তার প্রথম বিবাহ নয়। ২২ বছর আগে প্রথম বিয়ে করেছিলেন তিনি। ওই স্ত্রীর নাম ছিল কোমল। হিমেশের পরকীয়ার জের ধরে গতবছর কোমলের সাথে ছাড়াছাড়ি হয় হিমেশের।

হিমেশের নতুন স্ত্রী সোনিয়া জনপ্রিয় টিভি উপস্থাপক ও ছোট পর্দাল নায়িকা। হিমেশ আর সোনিয়ার প্রেম ১০ বছরের। গত রাতে হিমেশের বাড়িতে এক ঘরোয়া আয়োজনে সম্পন্ন হয় তাদের বিয়ের অনুষ্ঠান। সোনিয়ার সঙ্গে বিয়ের অনুষ্ঠানে হাজির ছিল হিমেশের ছেলে স্বয়মও। তবে তার প্রথম স্ত্রী কোমলকে দেখা যায়নি। যদিও হিমেশ ডিভোর্সের সময় বলেছিলেন, কোমল তার পরিবারের সদস্য হয়েই থাকবে।

২০০৭ সালের শেষের দিকে সোনিয়ার সাথে পরিচয় হয় হিমেশের। তখন হিমেশের স্ত্রী ছিলেন কোমল। এক পর্যায়ে পরিচয়ের সূত্র ধরে দু’জন পরকীয়ায় জড়িয়ে পড়েন। এর জেরেই গত বছরের জুনে স্ত্রী কোমলকে তালাক দেন হিমেশ। এর ১ বছর পরেই গতকাল তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন।

সোনিয়া ছোট পর্দার অত্যন্ত পরিচিত অভিনেত্রী।যদিও বিগত কিছুদিন ধরেই সোনিয়াকে কোনো অনস্ক্রিনেই দেখা যায়নি। এই অভিনেত্রী ‘পিয়া কা ঘর, আ গলে লগ জা, পিয়া কা ঘর কুসুম, রিমিক্স, পরিবার’ এর মতো সিরিয়ালে অিভিনয় করেছেন।

ad