‘আমি তোমাকে নাইটি পড়া অবস্থায় দেখতে চাই’

Mahi gill
ad

বিনোদন ডেস্ক: কাস্টিং কাউচ নিয়ে বলিউডে তোলপাড় চলছেই। যৌন হেনস্তার প্রতিবাদে এবার মুখ খুলেছেন ‘দেব ডি’ খ্যাত অভিনেত্রী মাহি গিল।

এই নায়িকা তার ক্যারিয়ারের শুরুর দিকে কিভাবে বিভিন্ন পরিচালক ও প্রযোজকের কুপ্রস্তাব পেয়েছেন সে কথা খোলামেলা জানিয়েছেন। তিনি জানান, স্ট্রাগলিং পিরিয়ডে তাকে অশালীন প্রস্তাবের মুখোমুখি হতে হয়েছিল। একবার নয় তার সাথে এমনটা ঘটেছে বারবার। কুপ্রস্তাবগুলো এসেছিল পরিচালক ও প্রযোজকদের কাছ থেকে। তাদের সংখ্যাটা এতে বেশি যে সবার নামও এখন তার মনে নেই।

মাহি বলেন, একবার ছবির ব্যাপারে তিনি এক পরিচালকের সাথে দেখা করতে গিয়েছিলেন। ওইদিন তিনি সালোয়ার কামিজ পড়া ছিলেন। সালোয়ার কামিজ পড়া দেখে পরিচালক বলেন, এই পোষাক দেখলে কেউ তোমাকে ছবিতে নেবে না। পোষাকে পরিবর্তন আনতে হবে।

আরেক পরিচালকের সাথে দেখা করতে গিয়ে তাকে মুখোমুখি হতে সরাসরি অশালীন প্রস্তাবের। পরিচালক তাকে বলেন, নাইটি (রাতে পরিধানের জন্য পোষাক) পড়ে এসো। আমি তোমাকে নাইটি পড়া অবস্থায় দেখতে চাই।

এই নায়িকা আরও বলেন, যখন মানুষ জানতে পারে কেউ ইন্ডাস্ট্রিতে নতুন, তখন তার সঙ্গে যেমন খুশি ব্যবহার করে। সবার চোখে সে তখন পণ্যের মতো হয়ে যায়।

মাহি গিল তার প্রথম ছবি দেব ডি-এর জন্য ২০১০ সালে ফিল্মফেয়ার ক্রিটিকস অ্যাওয়ার্ড জেতেন। ছবিতে পারোর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এরপর পাঞ্জাবি ছবিতে তিনি স্টার হয়ে যান। তিগমাংশু ধুলিয়ার ‘সাহেব বিবি গোলাম’ ছবির জন্য প্রচুর প্রশংসিত হন মাহি।

ad