আলিয়ার প্রেমে মজেছেন রনবীর

Alia ranbir
ad

বিনোদন ডেস্ক: বলিউডের প্লে-বয় বলতে যদি কারো নাম প্রথমে আসে তিনি হলেন রনবীর কাপুর। এই তারকার সাথে গত কয়েক বছরে নাম জড়িয়েছে আধ ডজন অভিনেত্রীর। এই তালিকায় আছেন ক্যাটরিনা কাইফ, দিপীকা পাদুকনের মতো তারকারাও। এবার তার নাম জড়িয়েছে মহেশ ভাট কন্যা আলিয়া ভাটের সঙ্গে।

বলিউডে অভিষেকের আগে থেকেই দিপীকার সাথে প্রেম করে আসছিলেন রনবীর। তবে তাদের সম্পর্কটা টেকেনি বেশিদিন। দু’বছরের মাথাতেই ভেঙে যায় সম্পর্ক। এরপর রনবীর প্রেমে পড়েন অনীল কাপুর কন্যা সোনম কাপুরের। ‘সাওয়ারিয়া’ ছবি করতে গিয়ে সম্পর্ক তৈরি হয় এই দু’জনের মাঝে। তবে ছবি শেষ হওয়ার সাথে সাথেই ভেঙে যায় সে সম্পর্ক। এরপর তার নাম জড়ায় মিনিশা লম্বার সাথে। সে সম্পর্ক অবশ্য কোনোদিন স্বীকার করেননি রনবীর।

তার পরের প্রেমিকা সালমান খানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ। তারা একসঙ্গে লিভ ইন থাকাও শুরু করেন। তবে এই সম্পর্ককেও কোনো চূড়ান্ত পরিণতি দিতে পারেননি রনবীর। ক্যাটরিনার অভিযোগ ছিল রনবীর বিয়েতে আগ্রহী নয়।

এরপর এই তারকার নাম জড়ায় পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে। লন্ডনে দুই তারকাকে একসাথে ধূমপান করতেও দেখা যায়। তবে এই ছবি ফাঁস হওয়ার পর রনবীরের কাছ থেকে দূরে সরে যান মাহিরা। এখন শোনা যাচ্ছে রনবীর চুটিয়ে প্রেম করছেন আলিয়া ভাটের সাথে।

তাদের সম্পর্কটা এতদিন গুঞ্জন থাকলেও প্রকাশ্যে আসে সোনম কাপুরের বিয়েতে। দুই তারকা একসাথে প্রবেশ করেন বিয়েতে। এরপর আলিয়া জানান, রনবীরকে তিনি অনেক আগে থেকেই পছন্দ করেন। বিয়েও করতে চান। যদিও রনবীর এই ব্যাপারে এখনো মুখ খোলেননি। এখন দেখার বিষয় আলিয়া রনবীরকে সাত পাকে বাঁধতে পারেন কিনা।

ad