আসছে সালমানের ‘রেস-৩’, ট্রেলারে ঝড়

Race 3
ad

বিনোদন ডেস্ক: গত বছরের শেষের দিকে মুক্তিপ্রাপ্ত সালমান খানের ছবি ‘টাইগার জিন্দা হে’ কাপিয়ে দিয়েছিল বক্স অফিস। ওই ছবির মুক্তির কিছুদিন আগেই ‘রেস-৩’ ছবির জন্য চুক্তিবদ্ধ হন সালমান। তবে ছবির শুটিং শেষ হওয়ার আগেই গত মাসে হরিণ হত্যার দায়ে সালমানকে ৫ বছরের কারাদণ্ড দেয় হয়। এতে শুরু হয় শঙ্কা,‘ রেস-৩’ এ বছর মুক্তি পাবে তো?

তবে সালমান ওই মামলায় জামিন পেয়েই পুনরায় নেমে যান এই ছবির শুটিংয়ে। আর এবার সব শঙ্কা উড়িয়ে মুক্তি পেল ছবিটির ট্রেলার। ইউটিউবে প্রকাশিত ৩ মিনিট ৯ সেকেন্ডের ট্রেলারে রয়েছে ধুন্ধুমার এ্যাকশন। আর ট্রেলার প্রকাশের ২৪ ঘন্টা না পেরুতেই প্রায় ৯ মিলিয়ন ভিউ হয়ে গেছে।

ছবিতে সালমান ছাড়াও রয়েছে, অনীল কাপুর, জ্যাকুইলিন ফার্নান্দেজ, ববি দেওল, ডেইজি শাহ ও সাকলায়েন সজীব। ছবিটি পরিচালনা করেছেন রেমো ডি সুজা। ১২০ কোটি রুপি বাজেটে তৈরি এই ছবি মুক্তি পাবে আগামী ১৫ জুন।

‘রেস’ সিরিজের প্রথম ছবি মুক্তি পেয়েছিল ২০০৮ সালে। সাসপেন্স আর অ্যাকশনে ভরপুর ওই ছবিতে নায়কের ভূমিকায় ছিলেন সাইফ আলী খান। সিরিজের পরের ছবিতেও দেখা যায় পতৌদির নবাবকে। তবে সাম্প্রতিক সময়ে একের পর এক ফ্লপের কারণে তিন নম্বর পার্ট থেকে বাদ দেয়া হয় সাইফকে। তার জায়গায় ঢুকেন সালমান। তবে প্রথম ২ সিরিজের মতো তিন নম্বরটিতেও আছেন অনীল কাপুর। বাকিরা সবাই এবার নতুন।

ad