ইয়াবাসহ ধরা অভিনেত্রী!

Jagoran- Yaba, actress,
ad

জাগরণ ডেস্ক: কক্সবাজারে ইয়াবা নিয়ে যাওয়ার সময় কান্তা আক্তার স্বপ্না (২৪) নামের এক অভিনেত্রী, শর্টফিল্ম নির্মাতা ও র‍্যাম্প মডেল ধরা পড়েছে।

বুধবার (১২ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে কক্সবাজার বিমানবন্দরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মীরা ২০০ পিছ ইয়াবাসহ তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে নিজের নামে করা পাসপোর্টের ফটোকপিসহ বেশ কিছু কাগজপত্র জব্দ করা হয়।

স্বপ্নার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের নয়াপাড়ায়। তিনি ওই এলাকার মুহাম্মদ হাসানের কন্যা এবং ঢাকা মোহাম্মদপুর গার্লস কলেজের দ্বাদশ বাণিজ্য শাখার ছাত্রী বলে জানিয়েছেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার অফিসের পরিদর্শক আবদুল মালেক তালুকদার জানান, কান্তা আক্তার স্বপ্না নামের ওই যুবতী একটি বেসরকারি বিমানের যাত্রী ছিল। বোর্ডিং পাস চেক করার সময় তার কাছে ২০০ পিছ ইয়াবা পাওয়া যায়।

আবদুল মালেক তালুকদার জানান, বিমানবন্দর কর্তৃপক্ষের তথ্যের ভিত্তিতে তাকে আটক করা হয়। ইয়াবা বহনের বিষয়টি তিনি নিজেও স্বীকার করেন।

কান্তা জিজ্ঞাসাবাদে জানায়, তিনি ২০১৩ সালে নারায়ণগঞ্জ গার্লস স্কুল থেকে এসএসসি পাশ করেন। একাদশে ভর্তি হন ঢাকার মোহাম্মদপুর গার্লস কলেজে। পড়ালেখার পাশাপাশি নাটক, শর্ট ফিল্মের শুটিং, র‍্যাম্প মডেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানের মডেলে কাজ করে থাকেন। তার মা গার্মেন্টসে চাকরি করেন।

কান্তা আরও জানায়, শাহজাহান সম্রাট, নুর আলম আতিকসহ অনেকের সঙ্গে  শ্যুটিং করেছে। ‘আমিও মানুষ’, ‘সাউন্ড বক্স’, ‘সমান সমান’ ইত্যাদি তার অভিনীত নাটক। গত মঙ্গলবার সে একাই ঢাকা থেকে কক্সবাজার আসে। ‘সুজন’ নামের তার প্রেমিক ঢাকা যাত্রাকালে তাকে ইয়াবাগুলো দেয়।

ad