‘ওই ব্যক্তি আমাকে চুম্বনের চেষ্টা করে’

Swara vaskar
ad

বিনোদন ডেস্ক: কাস্টিং কাউচ নিয়ে একে একে মুখ খুলছেন হলিউড ও বলিউড অভিনেত্রীরা। এবার সে ধারাবাহিকতায় বিষয়টি নিয়ে কথা বলেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর।

খোলামেলা সাহসী মন্তব্যের জন্য পরিচিত স্বরা ইন্ডাস্ট্রিতে নিজের উপর ঘটে যাওয়া যৌন নির্যাতন নিয়ে একটি সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দেb। জানিয়েছেন কিভাবে তিনি যৌন নির্যাতনের শিকার হয়েছিলেন।

স্বরা জানান, কোনো একটা কাজে তিনি একজনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। কিন্তু সেখানে গিয়ে পরিবেশ ভালো না লাগায় তিনি বেরিয়ে আসার চেষ্টা করেন। কিন্তু ওই ব্যক্তি তাকে চুমু খাওয়ার চেষ্টা করেন।

তিনি বলেন, আমি যখন উঠে চলে যাচ্ছিলাম, তখন ওই ব্যক্তি আমাকে চুম্বনের চেষ্টা করে এবং কানের কাছে মুখ নিয়ে গিয়ে বলে, আই লাভ ইউ বেবি। এ সব ইন্ডাস্ট্রিতে চলে..এগুলি না করলে তো কাজ পাবে না। এরপর আমি কোনোমতে সেখান থেকে বেরিয়ে আসি। তবে ওই ব্যক্তি সারা দিন আমার পিছু ধাওয়া করে এবং সারা রাত ফোন করতে থাকে।

ভীরে ডি ওয়েডিংখ্যাত এই নায়িকা আরও বলেন, পরে আমাকে বলা হয় যে, একটা দৃশ্যের জন্য আমাকে ওই ব্যক্তির হোটেল রুমে যেতে হবে। আমি যখন পৌঁছলাম, তখন তাকে মদ্যপ অবস্থায় দেখি। মদ্যপান করে সে আমাকে জড়িয়ে ধরার চেষ্টা করে। এটা খুবই বাজে অবস্থা। সেদিন আমি কোনোমতে রক্ষা পেয়েছিলাম।

ad