কনসার্টে অংশ নিতে ঢাকায় শ্রেয়া ঘোষাল

sreya ghoshal in dhaka
ad

বিনোদন ডেস্ক: উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল কনসার্টে অংশ নিতে এখন ঢাকায় অবস্থান করছেন। আজ সন্ধ্যা ৭টায় ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা’ নামে কনসার্টে গান গাইবেন তিনি।

শুক্রবার (৩১ মার্চ) দুপুর ১২টার দিকে ঢাকায় আসেন শ্রেয়া। ঢাকায় এসেই রাজধানীর অভিজাত একটি হোটেলে বিকাল ৩টার দিকে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সঙ্গে অল্প কিছুক্ষণ কথা বলেন তিনি।

গুলশানের একটি পাঁচতারা হোটেলে উঠেছেন শ্রেয়া। অনুষ্ঠানের মিডিয়া বিভাগের কর্মকর্তা আফরিদ হাসান জানান, কিছু সময় বিশ্রামের পর শ্রেয়া যাবেন শব্দযন্ত্র নিরীক্ষায়। এরপর রাত আটটার পর মঞ্চে উঠবেন তিনি। গাইবেন টানা দুই ঘণ্টা।

কনসার্টটিতে শ্রেয়া ঘোষাল ছাড়াও সঙ্গীত পরিবেশন করবেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী আনিকা, পিন্টু ঘোষ, মিফতাহ জামান। অতিরিক্ত আকর্ষণ হিসেবে থাকছেন কলকাতার কিঞ্জল চট্টোপাধ্যায়।

উল্লেখ্য, ২০১৫ সালের জুন মাসে ঢাকা মাতিয়ে গিয়েছিলেন এ শিল্পী। এবার ফের বাংলাদেশের শ্রোতাদের টানে ঢাকায় আসছেন এই শিল্পী। চলচ্চিত্রে প্লে-ব্যাক করে জনপ্রিয়তা পাওয়া শ্রেয়া ঘোষাল বাংলা, হিন্দি ছাড়াও তামিল, নেপালি, তেলেগু, মারাঠি, পাঞ্জাবি, গুজরাটিসহ অনেক ভাষায় গান করে সবার পছন্দের শিল্পীতে পরিণত হয়েছেন গুণী এই সংগীতশিল্পী। এছাড়া সেরা নারী সংগীতশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ফিল্ম ফেয়ারসহ অনেক পুরস্কার অর্জন করেছেন শ্রেয়া ঘোষাল।

ad