ক্যাটরিনাকে ‘বেবি’ বলে ডাকছেন সালমান

katrina
ad

বিনোদন ডেস্ক: ক্যাটরিনা কাইফ ও সালমান খানের সম্পর্কটা বেশ ভালোই চলছিল। এই জুটিকে মানিয়েছিলও বেশ। কিন্তু হঠাৎ করেই সম্পর্কে অবনতি। ক্যাটরিনা সালমানকে রেখে রনবীর কাপুরের সাথে প্রেমে জড়িয়ে পড়েন। সালমানও সঙ্গী হিসেবে ইউলিয়া ভেঞ্চুরকে খুঁজে নেন। এরপর কেটে গেছে চার বছর।

এরই মধ্যে রনবীরের সাথে ছাড়াছাড়ি হয়েছে ক্যাটরিনার। সালমানের সাথে বিয়ে হয় হয় বলে হয়নি ইউলিয়ার। রনবীর এখন প্রেম করছেন আলিয়া ভাটের সাথে।  সালমান ও ক্যাটরিনা এখনো সিঙ্গেল। গত বছর এই দুই তারকা জুটিবদ্ধ হয়ে করেন ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি। এতে তাদের মধ্যে আবারও দূরত্ব কমতে শুরু করে।

ক্যাটরিনা আগের মতো সালমানের বাড়িতে যাওয়া আসা শুরু করে দেন। সালমানও দায়িত্ব নেন ক্যাটরিনাকে আগলে রাখার। এই দুই তারকা এখন একটি শোয়ের জন্য আছেন আমেরিকায়। সেখানেই এই দুইজন মিলিত হন সাংবাদিকদের সামনে। তখন একজন সাংবাদিক সালমানকে প্রশ্ন করেন, তিনি কি ১২ বছর আগের সল্লুকে মনে করতে পারছেন?

প্রশ্নের সাথে সাথে সালমানকে সুযোগ না দিয়ে ক্যাটরিনা জবাব দেন, তার স্মৃতিশক্তি খুব দুর্বল। তিনি তার জন্মদিনও মনে রাখতে পারেন না। সাথে সাথে সালমান বলেন, তিনি তার ‘বেবি’র জন্মদিন মনে রেখেছেন। দিনটি ১৬ জুলাই।

এই কথার পর সলমন বুঝতে পারেন তিনি কী করেছেন। তাই পরিস্থিতি সামলাতে উদ্যত হন তিনি। অন্য একজনের দিকে আঙুল দেখিয়ে বলেন, “এই বেবি (ক্যাটরিনা) নয়, ওই বেবি।” কিন্তু এ কথা বললে কি আর হবে। সবাই জানে ক্যাটরিনার জন্মদিন ১৬ জুলাই।

এ থেকেই ধারণা করা হচ্ছে, এই জুটি আবারও কাছকাছি আসছে। কাছাকাছি নয় তাদের সম্পর্কটা এখন আগের অবস্থানে ফিরে গেছে। নইলে কি আর কেউ সাবেক বান্ধবীকে বেবি বলে ডাকে।

ad