গর্ভবতী হয়ে গেলেন আনুশকা, ভিডিও ভাইরাল!

ad

বিনোদন ডেস্ক: গত বছরের ১১ ডিসেম্বর ইতালির মিলানে পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন টিম ইন্ডিয়ার অধিনায়ক ভিরাট কোহলি এবং বলিউডের নায়িকা আনুশকা শর্মা। আর তাদের বিয়ের নয় মাসের মধ্যেই গর্ভবতী হয়ে গেলেন আনুশকা।

বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দেয়ার অবকাশ নেই। আনুশকার একটি ভিডিও ভাইরাল হওয়ার পরই তিনি গর্ভবতী বলে অনেকেই শনাক্ত করছেন। আর এই ভিডিও ভাইরাল হয়ে যাওয়ার পর রীতিমতো হৈচৈ পড়ে গেছে।

সম্প্রতি আনুশকা অভিনীত সিনেমা ‘সুই ধাগা’র মুক্তি পাওয়ার আগে তার প্রোমোশনে গিয়েছিলেন তিনি। সেখানে আনুশকার শারীরিক অঙ্গভঙ্গি দেখার পরপরই তার গর্ভবতী হওয়ার খবরে তোলপাড় শুরু হয়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে- চেয়ার থেকে উঠতে গিয়ে তাকে রীতিমতো কষ্টই করতে হয়েছে। চেয়ারের হাতলে ভর দিয়ে উঠার সময় তার চেহারায় স্পষ্ট অস্বস্তির ছাপ দেখা যাচ্ছিল। তার পরনের পোশাক ছিল বেশ ঢিলেঢালা। এমন পোশাক সাধারণত অভিনেত্রীরা তখনই পরেন যখন তারা গর্ভবতী থাকেন।

তার আগে আনুশকার অসুস্থতা নিয়ে খবর বেরিয়েছিল যে তিনি নাকি পিঠের ব্যথার কারণে এক জায়গায় বেশিক্ষণ বসতে পারছেন না। সেজন্য নাকি ফিজিও থেরাপি নিচ্ছেন। চিকিৎসকরা নাকি তাকে অন্তত তিন থেকে চার সপ্তাহ সম্পূর্ণ বিশ্রামে থাকতেও পরামর্শ দিয়েছেন।

এদিকে, টানা খেলার চাপ সামলাতে নাকি ভিরাট কোহলি এশিয়া কাপে খেলছে না। তবে ভাইরাল হওয়া ভিডিও এখন সন্দেহ তৈরি করেছে আপাতত কোহলি তার গর্ভবতী স্ত্রীকে সময় দিতেই ক্রিকেট বোর্ডের কাছ থেকে ছুটি মঞ্জুর করিয়ে নিয়েছেন কিনা।

অসুস্থতার লক্ষণ, ভাইরাল হওয়া ভিডিও এবং কোহলির এশিয়া কাপে না খেলা- এসব ঘটনার যোগসূত্র মিলিয়ে দেখলে আনুশকার গর্ভবতী হওয়ার বিষয়টিকেই ইঙ্গিত করছে। যদিও এখন পর্যন্ত আনুশকা আর কোহলির পক্ষ থেকে কোনো ঘোষণা আসেনি।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে:

ad