ধুম-৪ ছবিতে ভিলেনের চরিত্রে শাহরুখ!

Shah rukh khan
ad

বিনোদন ডেস্ক: বলিউডের কিং শাহরুখ খান যেমন রোমান্সের জন্য খ্যাত ঠিক ততটাই খ্যাত নেগেটিভ চরিত্রের জন্য। ‘বাজিগর’,’ডর’, ‘অঞ্জাম’ থেকে শুরু করে ‘ডন’ কিংবা ‘ফ্যান’ সবগুলো ছবিতেই খলনায়কের ভূমিকায় অভিনয় করে পেয়েছেন তুমুল সাড়া। এবার আবারও তাকে দেখা যেতে পারে খল চরিত্রে। শোনা যাচ্ছে ‘ধুম’ সিরিজের পরবর্তী ছবিতে নাকি শাহরুখ আসছেন ভিলেনের চরিত্রে।

কিছুদিন আগেই শোনা গিয়েছিল সালমান খান থাকতে পারেন ‘ধুম ফোর’-এ। কিন্তু এবার শোনা যাচ্ছে সালমান নন, ‘ধুম ফোর’-এ এসিপি জয় দীক্ষিত ও তাঁর সঙ্গী আলিকে ঘোল খাওয়াতে আসছেন কিং খান।

ধুম’ সিরিজের প্রতিটি সিনেমায় ভিলেনই মুখ্য চরিত্র। জন আব্রাহাম, হৃত্বিক রোশন, আমির খান তিনটে ছবিতেই ভিলেনের চরিত্রে দেখা গিয়েছে বলিউডের প্রথম তালিকার তারকাদের। শোনা যাচ্ছে এই সিরিজের চতুর্থ ছবিতে প্রধান ভিলেনের চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। আর ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এই ছবির চিত্রনাট্য লেখার কাজ। পরিচালক মণীশ শর্মা এই ছবির চিত্রনাট্য লিখছেন। শোনা যাচ্ছে তিনিই এই ছবি পরিচালনা করবেন।

শাহরুখের প্রথম ছবি ‘দিওয়ানা’ হলেও তিনি জনপ্রিয়তা পান ‘বাজিগর’-ছবি দিয়ে। এই ছবিতে তিনি ছিলেন ভিলেনের ভূমিকায়। ভিকি মালহোত্রার চরিত্রের নেগেটিভ শেড তাঁকে এনে দিয়েছিল বক্স অফিসে সাফল্য। এরপর ভিলেনের চরিত্রে করেন বেশ কয়েকটি ছবি। সবকটি ছবিতেই তিনি মুখ দেখেন সাফল্যের।

ad