নগ্ন ফটোশুটে সামাজিক বার্তা সানির!

sunny leone
ad

বিনোদন ডেস্ক: নানা কারণেই বলিউডপাড়ায় আলোচনার কেন্দ্রকিন্দুতে থাকেন সানি লিওন। এবার আলোচনায় এসেছেন পশু অত্যাচারের বিরুদ্ধে প্রচার করতে গিয়ে নগ্ন ফটোশুট করে। সম্প্রতি, ‘অ্যানিমাল ফ্রি ফ্যাশন’ নামে একটি প্রচারাভিযান শুরু করেছে পেটা। তারই অন্তর্গত একটি প্রমোশনে অংশ হিসেবে স্বামী ডেনিয়েল ওয়েবারের সঙ্গে নগ্ন ফটোশুট করেছেন সানি।

আর ওই নগ্ন ফটোশুট নিয়েই নেট দুনিয়ায় শুরু হয়েছে আলোচনা। পশু অধিকার রক্ষার প্রচারাভিযানে নগ্ন ফটোশুট কতটা যৌক্তিক সে প্রশ্ন তুলেছেন অনেকে। আবার অনেকে তার এই কাজকে স্বাগতও জানিয়েছেন।

জানাগেছে, পশু সংরক্ষণ সংস্থা পেটার অন্যতম অ্যাম্বাস্যাডর সানি। সেই সংস্থার বিজ্ঞাপনের জন্যই নগ্ন হন তিনি। সাদা-কালো সেই ছবিতে নগ্ন হয়েছে তার স্বামী ড্যানিয়েলও। শরীরি আবেদনের সঙ্গে তাঁদের বার্তা, ‘নিজেদের ত্বককে যেমন আমরা ভালবাসি, অন্য প্রাণীদের ক্ষেত্রেও বিষয়টা একই। তাই প্রাণীদের তাদের মতো করেই থাকতে দিন।’

সেই ছবি ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে পেটা। ছবির পাশাপাশি সানি ও ড্যানিয়েলের একটি বক্তব্যের ভিডিও পোস্ট করেছে তারা। জীবজন্তদের চামড়া নিয়ে যেভাবে ছিনিমিনি খেলা হয়, তার বিরুদ্ধেই ভিডিওতে বার্তা দিয়েছেন তাঁরা।

প্রসঙ্গত, এই প্রচারের মাধ্যমে সানি লিওন সকলকে পশুর চামড়া দিয়ে তৈরি পোশাক বর্জন করার আহ্বান করেছেন। সানি নিজে এই ছবি সোশ্যাল সাইটে না দিলেও, এখন গোটা নেট-দুনিয়ায় তা ছড়িয়ে পড়েছে।

ad