প্রসেনজিতের কোলে রচনা!

প্রসেনজিত, কোল, রচনা!
ad

বিনোদন ডেস্ক: এটা কোনো ছবির শুটিংয়ের দৃশ্য নয়, বাস্তবেই টালিউডের বুম্বাদা নামে খ্যাত অভিনেতা প্রসেনজিত চট্টোপাধ্যায়ের কোলে প্রকাশ্যে বসে আলোচনার জন্ম দিয়েছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়।

সম্প্রতি আমেরিকায় একটি অনুষ্ঠানে দেখা হয় পুরনো দুই বন্ধুর। আর মজা করেই প্রসেনজিতের কোলে বসলেন রচনা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রচনা নিজেই। ছবিতে তাদের সঙ্গে আরও রয়েছেন অভিনেত্রী শুভশ্রীও।

দীর্ঘ ২২ বছর ধরে একে অপরকে চেনেন। প্রায় ৩৫টি ছবিতে এক সঙ্গে অভিনয় করেছেন তারা। ইদানীং অনস্ক্রিন এই জুটিকে দেখা না গেলেও অফস্ক্রিন বন্ধুত্ব এখনও অটুট। তারই প্রমাণ প্রসেনজিতের কোলে রচনার এভাবে বসে পড়া!

প্রসঙ্গত, এই মুহূর্তে রচনা ব্যস্ত জনপ্রিয় টেলিভিশন শো ‘দিদি নম্বর ওয়ান’ নিয়ে। তার উপস্থাপনা দীর্ঘদিন ধরেই মন কেড়েছে দর্শকদের। অন্যদিকে, প্রসেনজিতের ভূমিকা এখন অনেকটা অভিভাবকের মতো। অভিনয় তো রয়েছেই, পাশাপাশি প্রযোজক হিসেবেও তিনি ইন্ডাস্ট্রিতে নতুনদের প্রচুর সুযোগ দিচ্ছেন। ফলে এই জুটির কলকাতায় কোনো অনুষ্ঠান ছাড়া খুব একটা দেখা হয় না। তাই হয়তো বুম্বাদার সাথে অনেকদিন পর দেখা হওয়ার আবেগ ধরে রাখতে না পেরে তার কোলেই চড়ে বসেন রচনা।

ad