প্রিয়াঙ্কা-নিকের বাগদান সম্পন্ন

jagoran- Priyanka-Nick
ad

বিনোদন ডেস্ক: ভারতীয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের বাগদান সম্পন্ন হয়েছে।

শনিবার (১৮ আগস্ট) সকালে মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে তাদের ‘পান-চিনি’ অনুষ্ঠান হয়। ভারতে এ অনুষ্ঠানকে বলে ‘রোকা’।

ঘরোয়াভাবে অনুষ্ঠানটি হলেও এদিন রাতেই আয়োজন করা হয় জমকালো এক অনুষ্ঠানের। যেখানে উপস্থিত ছিলেন নিক ও প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ বন্ধু বান্ধবসহ বলিউডের জনপ্রিয় অনেক তারকা।

রোকা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা গায়ে জড়িয়েছিলেন হলুদ রঙের সালোয়ার কামিজ আর নিক পরেছিলেন সাদা পাঞ্জাবী।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামেও এ জুটি পরস্পরের প্রতি ভালোবাসা জানিয়েছেন। প্রথমে প্রিয়াঙ্কা চোপড়া ইনস্টাগ্রামে একটি আদুরে ছবি পোস্ট করেন, যেখানে হবু বর নিক জোনাসকে তিনি জড়িয়ে ধরে আছেন। ক্যাপশনে লেখেন : গ্রহণ করলাম… হৃদয় থেকে, আত্মা থেকে…।

নিক জোনাস প্রিয়াঙ্কাকে ভালোবাসার কথা জানিয়ে মন্তব্য করেন ওই পোস্টে। তিনি লেখেন, অভিনন্দন, সে (নিক) পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান। ভালোবাসার ইমোও দেন তিনি।

প্রিয়াঙ্কার ‘আমি উহাকে পাইলাম’ ঘোষণার পর নিক জোনাসও একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন : ভবিষ্যতের মিসেস জোনাস। আমার হৃদয়। আমার ভালোবাসা।

গত বৃহস্পতিবার রাতে মা ডেনিস ও বাবা কেভিন জোনাস সিনিয়রকে নিয়ে মুম্বাই পৌঁছান নিক জোনাস। তাদের সঙ্গে ছিলেন ভাই কেভিন ও জো জোনাস। বিমানবন্দরে শ্বশুরবাড়ির লোকেদের স্বাগত জানান প্রিয়াঙ্কা নিজেই।

আগামী সেপ্টেম্বরে নিকের জন্মদিন। তারপরই মার্কিন এ পপ তারকার সঙ্গে বিবাহ-বন্ধনে বাঁধা পড়বেন সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া।

ad