‘বাহুবলী’র রেকর্ড ভেঙে দিল রনবীরের ‘সঞ্জু’

Sanju
ad

বিনোদন ডেস্ক: একের পর এক ফ্লপ দিয়েই যাচ্ছিলেন রনবীর কাপুর। ধারণা করা হচ্ছিল এভাবে চলতে থাকলে আর তিন বছরের বেশি বলিউডে দেখা যাবে না কাপুর খান্দানের এই হিরোকে। তবে রাজকুমার হিরানির হাত ধরে আবারও লাইমলাইটে চলে এসছেন রনবীর।

মাত্র তিনদিন আগেই মুক্তি পেয়েছে সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’। এই ছবি দিয়েই বাজিমাত করে ফেলেছেন কাপুরপুত্র।  বাজিমাত বললেও ভুল হবে। ‘সঞ্জু’র মাধ্যমে সালমান খান, আমির খানকেও ছাড়িয়ে গেছেন তিনি। ভেঙে দিয়েছেন বাহুবলির রেকর্ডও।

মুক্তির প্রথম তিনদিনেই এই ছবি ভারতের বক্স অফিসে আয় করেছে ১২০ কোটি রুপি। যা এর আগে সালমানের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির ১১৪.৯৩ কোটি টাকার ব্যবসার রেকর্ডকে ভেঙে দিয়েছে

একদিনে সঞ্জু ব্যবসা করেছে ৪৬.৭১ কোটি টাকার। এখনও পর্যন্ত হিন্দি ছবির জগতে একদিনে সবচেয়ে বেশি ব্যবসার নিরিখে শীর্ষে ছিল ‘বাহুবলী টু’ (হিন্দি)। মুক্তির তৃতীয় দিন ৪৬.৫০ কোটি টাকার ব্যবসা করেছিল সে ছবি। আর ‘সঞ্জু’ এবার সে রেকর্ড ভেঙে হিন্দি ছবির জগতে ইতিহাস তৈরি করেছে।

বলিউডের খলনায়কের জীবনকাহিনি দেখতে প্রথমদিনই প্রেক্ষাগৃহে উপচে পড়েছিল ভিড়। দর্শকদের প্রশংসা তো পেয়েইছে, সমালোচকরাও বাহবা দিয়েছেন ‘সঞ্জু’কে। আর নাম ভূমিকায় অভিনয় করে বলিউডের আলোচনার কেন্দ্রবিন্দুতে এখন রনবীর।

ad