বিশ্বের সবচেয়ে দীর্ঘ লেহেঙ্গা শাড়িতে জয়া

The world's longest, Lehenga, Jaya,
ad

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ও ভারতের বাংলা ছবির জনপ্রিয় তারকা জয়া আহসান ৪০০ মিটার দীর্ঘ বিশ্বের সবচেয়ে বড় লেহেঙ্গা শাড়ি পরে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন। গিনেস বুকে স্থান পাওয়ার জন্য শাড়িটি তৈরি করেছে প্রেমস কালেকশন। শাড়িটির আরেকটি বিশেষত্ব হলো, পুরো শাড়িতে কোনো জোড়া নেই।

রবিবার (১৩ মে) সন্ধ্যায় গুলশান-১ নম্বরে প্রেমস কালেকশনের শো রুমে প্রদর্শন করা হয় শাড়িটি। এই আয়োজনের উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা।

জয়া বলেন, যতটুকু জেনেছি, ৪০০ মিটার দৈর্ঘ্যের কোনো লেহেঙ্গা শাড়ি এর আগে তৈরি হয়নি। পোশাকটি পরতে আমাকে সাহায্য করেছেন ২০ জন মডেল। এই শাড়ির সঙ্গে আরেকটি ড্রেসও ছিল।

এদিকে বুদ্ধিমত্তা দিয়ে ‘কাস্টিং কাউচ’ এড়িয়েছেন জানিয়ে জয়া আহসান বলেন, সিনেমা ইন্ডাস্ট্রিতে কাস্টিং কাউচের বিষয়টি অবশ্যই আছে। সব খানেই আছে। তবে আমার এমন এক্সপেরিয়েন্স হয়নি। কারণ আমি দ্রুত কোন কিছু করতে চাইনি।

মুক্তির আগেই ব্যাপক আলোচিত দেবী সিনেমা প্রসঙ্গে তিনি বলেন, আমার সম্পূর্ণ নতুন একটি আইডেন্টিটি ‘দেবী’। তাই আমি চেষ্টা করছি দর্শকের সবার যেন ভালো লাগে তেমনভাবেই ‘দেবী’ নির্মাণ করতে। কারণ হুমায়ুন আহমেদ এর এত বহুল পঠিত এই উপন্যাস সেটা নিয়ে যেহেতু কাজ করছি। চাইছি এর প্রতি যাতে জাস্টিস হয়। তাই পোস্ট প্রোডাকশন্সে জোর দিয়েছি। ডাবিং এবং অন্যান্য কাজ চলছে। সব শেষ করে দ্রুত মুক্তি দিতে চাই।

ad