বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন সোনম কাপুর!

Sonam kappor
ad

বিনোদন ডেস্ক: গতকালই দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অনীল কাপুর কন্যা সোনম। তার বিয়ের একদিন না যেতেই উঠেছে নতুন প্রশ্ন। সোনম কি অন্তঃসত্ত্বা ছিলেন?

প্রশ্নটা আসলে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। নেটিজেনদের দাবি সোনম অন্তঃসত্ত্বা ছিলেন বলেই বিয়েটা তাড়াতাড়ি সেরে ফেলেছেন। তা না হলে পরিবারের একজন গুরুত্বপূর্ণ সদস্য মারা যাওয়ার মাত্র আড়াই মাসের মাথায় কেউ বিয়ে করে?

বলা হচ্ছে শ্রীদেবীর কথা। কারণ শ্রীদেবী যে সোনমের কাকি। ফেব্রুয়ারি মাসের ২৪ তারিখ দুবাইয়ের পাঁচতারা হোটেলের বাথটবের পানিতে ডুবে মৃত্যু হয় শ্রীদেবীর। তার মৃত্যুর শোকের ছায়া কাটতে না কাটতেই সোনমের বিয়ের খবরে অবাক হয়েছেন তার ভক্তরা। তাই তারা এই প্রশ্ন তুলেছেন।

এদিকে, প্রশ্ন উঠেছে আরও একটি। সোনম কেন হিন্দু রীতিতে বিয়ে করেছেন? কারণ এই নায়িকা কিছুদিন আগে কাঠুয়া গণধর্ষণ নিয়ে মন্তব্য করতে গিয়ে ‘ফেক হিন্দু’দের কটাক্ষ করেছিলেন। তার জেরেই অনেকে প্রশ্ন তুলেছেন, যদি হিন্দু নিয়ে এতই আপত্তি নায়িকার ছিল তাহলে ভারতীয় প্রথা অনুযায়ী বিয়েটা সারলেন কেন?

যদিও এসব কানে নেননি সোনম। তার পক্ষ থেকে আসেনি কোনো মন্তব্যও। তবে আপাতত বিয়ে নিয়ে ব্যস্ত থাকায় হয়তো এইসব দেখার সময় পাননি। ঠোটকাটা হিসেবে পরিচিত সোনম যে ভবিষ্যতে এর জবাব দেবেন না সেটা এখনো পরিস্কার নয়।

ad