বিয়ের প্রতিশ্রুতি দিয়ে যুবকের ৪১ লক্ষ টাকা হাতিয়ে নিল অভিনেত্রী

Shruti
ad

বিনোদন ডেস্ক: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক প্রবাসী যুবকের নিকট থেকে বিভিন্ন অজুহাতে ৪১ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে এক অভিনেত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযোগ দায়েরের পর পুলিশ অভিনেত্রী ও তার বাবা-মাকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত ওই অভিনেত্রীর নাম শ্রুতি পি। তামিল সিনেমার উঠতি অভিনেত্রী সে। ‘আদি পোনা অবনী’ নামে একটি সিনেমায় নায়িকা হিসেবে অভিনয়ও করেছে শ্রুতি।

প্রতারণার শিকার যুবকের নাম জি বালামুরুগান। জন্মসূত্রে তামিলনাড়ুর সালেম এলাকার বাসিন্দা সে। বেশ কয়েকবছর আগেই জার্মানিতে চলে যান তিনি।

জানা যায়, বালামুরুগান বিয়ের জন্য একটি ম্যাট্রিমোনিয়াল সাইটে রেজিস্ট্রার করেন। সেই সূত্রেই শ্রুতি পি নামে ওই অভিনেত্রীর সঙ্গে আলাপ হয়। তারপর দু’জনের মধ্যে কথাবার্তা এগোয়। বিয়েও পাকা হয়ে যায় বাড়ির লোকের সম্মতিতে। এর মাঝে শ্রুতি তাঁকে জানায় ব্রেন টিউমারে আক্রান্ত সে। শুনে বালামুরুগান চিকিৎসার জন্য কয়েক লক্ষ টাকা পাঠান।

কয়েক মাস বাদে আবার শ্রুতি বলে তাঁর মা হৃদরোগে আক্রান্ত। চিকিৎসার জন্য আরও বেশ কিছু টাকা চাই। প্রবাসী যুবক তাও পাঠান। অভিযোগ গত এক বছরে এভাবে বালামুরুগানের কাছ থেকে প্রায় ৪১ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে শ্রুতি। এরই মধ্যে প্রবাসী যুবক নিজের হবু স্ত্রীর ছবি কয়েকজন বন্ধুকে পাঠান। এক বন্ধুর মাধ্যমে তিনি জানতে পারেন শ্রুতি তাঁকে বোকা বানিয়ে এভাবে টাকা আদায় করছে। এরপরই পুলিশের দ্বারস্থ হয় সে।

ad