ভারতে যাচ্ছে ‘পোড়ামন ২’

'Poramon 2',
ad

বিনোদন ডেস্ক: বিশ্বকাপ খেলা চলায় শুধুমাত্র ঢাকার ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হয়েছিল রায়হান রাফি পরিচালিত জাজের ছবি ‘পোড়ামন ২’। চতুর্থ সপ্তাহে এসে দেশের ৭৭টি প্রেক্ষাগৃহে চলছে ছবিটি। এরই মধ্যে ভারতের কলকাতায় মুক্তির উদ্দেশ্যে সেখানে রপ্তানি করা হচ্ছে সময়ের আলোচিত এই ছবি।

গত ৫ জুলাই বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয় থেকে রপ্তানির অনুমোদনের চিঠি ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাতে পৌঁছেছে। কলকাতার প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের কাছে রপ্তানি করা হচ্ছে ছবিটি।

যতই সময় যাচ্ছে, সিয়াম ও পূজা জুটি দর্শকদের আগ্রহী করে তুলছে। আর তাই তো খেলা চলার সময়ে দর্শক বেশ আগ্রহ নিয়ে ছবিটি দেখতে প্রেক্ষাগৃহে ভীড় করছেন। এবার ছবিটি তাই ভারতের দর্শকদের চাহিদাও মেটাতে চলেছে।

বিষয়টি নিশ্চিত করে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আবদুল আজিজ বলেন, ‘চিঠি পেয়েছি। আগামী সোম থেকে মঙ্গলবারের মধ্যে ছবিটি ভারতে রপ্তানি করবো। আমদানি করা ছবি হিসেবে মুম্বাইয়ে এর সেন্সর হবে। এরপর পশ্চিমবঙ্গজুড়ে এসভিএফের পরিবেশনায় ছবিটি মুক্তি পাবে।

মাসখানেকের মধ্যে যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুরে ছবিটি মুক্তির কথাবার্তা চলছে বলে জানান আবদুল আজিজ। তিনি বলেন, কান উত্সবের সময় যুক্তরাষ্ট্রের এভেইল এন্টারটেইনমেন্ট এলএলসি নামে একটি প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠানের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়েছে।

রায়হান রাফী পরিচালিত ‘পোড়ামন ২’ ছবির অন্য অভিনয়শিল্পীরা হলেন ফজলুর রহমান বাবু, আনোয়ারা, নাদের চৌধুরী, সাঈদ বাবু প্রমুখ।

ad