রেকর্ড চুরমার করল ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’

infinity war
ad

বিনোদন ডেস্ক: গত ২৭ এপ্রিল মুক্তি পাওয়া ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ নতুন বিশ্ব রেকর্ড গড়েছে।  ২২ সুপার হিরোকে নিয়ে নির্মিত এ ছবি ইতোমধ্যেই বিশ্বজুড়ে আয় করে ফেলেছে ১০০ কোটি ডলার।  আর এর মধ্যদিয়েই অতীতের সব রেকর্ড ভেঙে সবচেয়ে দ্রুত ১০০ কোটি ডলারের ক্লাবে প্রবেশ করল এই ছবিটি।

শুরু থেকেই এই ছবি ছিল দর্শক চাহিদার সর্বোচ্চ শিখরে। এক কথায় দর্শকরা উন্মুখ হয়ে বসেছিলেন কখন ছবিটি আসবে। কারণ ‘আয়রন ম্যান’ দিয়ে শুরু হওয়া মার্ভেল সিরিজের এটিই শেষ ছবি।

উত্তর আমেরিকায় ৪,৪৭৪টি জায়গায় মুক্তি পেয়েছে ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’। মুক্তি পেয়েছে বিশ্বের ৩৫টিরও অধিক দেশে। যার মধ্যে আছে ভারত ও বাংলাদেশও।

ছবিটির যে কি রকম চাহিদা ছিল তা দেখা গেছে ছবি মুক্তির দিন বসুন্ধরা সিটিতে। ওই দিন বসুন্ধরা সিটির ৮ তলা থেকে নিচ তলা পর্যন্ত ছিল বিশাল লাইন। শুধু তাই নয় পরদিনও টিকিট পেতে বিশাল লাইনে দাঁড়িয়েছিল ভক্তরা। ভারতেও ছবিটি ভালো ব্যবসা করছে। মুক্তি পাওয়ার পর প্রথম সপ্তাহান্তেই ভারতে ছবিটির বক্স অফিস কালেকশন ১২০.৯ কোটি টাকা।

‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ সুপারভিলেন থানোসের বিরুদ্ধে লড়াই করতে দেখা যাচ্ছে ২২ জন সুপারহিরোকে। রবার্ট ডাউনি জুনিয়র, মার্ক রাফালো, বেনেডিক্ট কাম্বারব্যাচ, স্কার্লেট জোহানসন, ক্রিস ইভান্স, ক্রিস হেমসওয়ার্থ, শ্যাডউইক বোসম্যানের মতো অভিনেতা-অভিনেত্রীদের এই ছবিতে দেখা যাচ্ছে।

ad