শরীয়তপুরের মেয়ে সাদিয়া নাবিলার বলিউডে অভিষেক (ভিডিও)

ad

বিনোদন ডেস্ক: বাংলাদেশের শরীয়তপুরের মেয়ে সাদিয়া আন্দালিব নাবিলার বলিউডের ছবিতে অভিষেক হয়েছে। বলিউড তারকা জন আব্রাহামের সঙ্গে নেচেছেন এই তরুণী।

সাদিয়ার নানাবাড়ি ও দাদাবাড়ি দুইটাই শরীয়তপুরে। বাবা-মায়ের পাশাপাশি তাঁদের আত্মীয়দের কাছ থেকেও সমর্থন পেয়েছেন সাদিয়া।

গত ২৮ মার্চ বাংলাদেশের মেয়ে সাদিয়া অভিনীত ‘পেরেশান পারিন্দা’ ছবিতে আরও অভিনয় করেছেন সিঙ্গাপুর, নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার কয়েকজন শিল্পী। ছবির গল্প আন্ডারওয়ার্ল্ড নিয়ে। এক নায়কের বিপরীতে দুই নায়িকা। সাদিয়ার বিপরীতে অভিনয় করেছেন মিরাজ শাহ, তিনি থাকেন অস্ট্রেলিয়ার মেলবোর্নে।

তিনি জানান, হিন্দি শেখার জন্য অনেক কর্মশালা করতে হয়েছে। কিন্তু পুরোপুরি মুম্বাই ঢঙটা ধরতে পারিনি এখনও (হাসি)। মনেপ্রাণে যেহেতু বাঙালি, তাই বাংলা বাচনভঙ্গিটা এখনও হিন্দির ভেতর আছে।

২০১৭ সালে সাদিয়া ‘মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড’ নামের একটি সুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন। তখন মঞ্চে উর্মিলা মাতন্ডকারও ছিলেন। সেই সূত্রেই বলিউডের ছবিটির নির্মাতারা তার সঙ্গে যোগাযোগ করেন।

সাদিয়া বলেন, ভারতে ছবিটি মুক্তি পেলেও এখন পর্যন্ত তা প্রেক্ষাগৃহে বসে দেখার সুযোগ হয়নি। তবে ছবির সঙ্গে সংশ্লিষ্ট কয়েকজন মিলে প্রজেক্টরে ছবিটি দেখেছেন। আমি একজন সাধারণ দর্শক হিসেবেই দেখেছি। বলিউডে নিজের ছবি, এ এক অন্য রকম অভিজ্ঞতা। স্বপ্নের মতো।

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মতিনের মেয়ে সাদিয়া আন্দালিব নাবিলার জন্ম সৈয়দপুর। ছোটবেলা থেকে বেড়ে ওঠেন সাংস্কৃতিক পরিমণ্ডলে। মা-বাবার সমর্থন ছিল পুরোপুরি। ছয় বছর আগে অস্ট্রেলিয়া যাওয়ার পরও এই ধারাবাহিকতা অব্যাহত ছিল।

একই বছরে যোগ দেন ক্যানবেরার ‘ভিক্টোরিয়াস মডেল এজেন্সিতে। মডেল হিসেবে যাত্রা শুরু তখনই। ২০১৪ সালের শেষের দিকে ‘ক্যানবেরা স্কুল অব বলিউড ড্যান্সিং’-এ যোগ দেন নাচের প্রশিক্ষক হিসেবে। এখনও কাজ করছেন সেখানে।

তিনি বলন, সুযোগ পেলে জাজ মাল্টিমিডিয়ার ছবিতে কাজ করতে চাই। নায়ক হিসেবে শাকিব খান কিংবা আরিফিন শুভ হলে খুব ভালো হয়।

ভিডিও দেখতে ক্লিক করুণ এখানে: 

ad