সালমানের জামিন শুনানির আগে লঙ্কাকাণ্ড!

Salman khan
ad

বিনোদন ডেস্ক: কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় পাঁচ বছরের কারাদণ্ড পাওয়া বলিউড সুপারস্টার সালমান খানের জামিনের ওপর আজ যোধপুর সেশন কোর্টে শুনানির কথা থাকলেও তার আগেই বিচারক রবীন্দ্র কুমার জোশীকে রাজস্থান হাইকোর্টের নির্দেশে অন্যত্র বদলি করে দেয়া হয়েছে। ফলে আজ তার জামিন নাও হতে পারে।

একইসঙ্গে সালমানের রায় ঘোষণাকারী বিচারক দেব কুমার খাতরিসহ মোট ৮৭ জন জুডিশিয়াল অফিসারকে বদলির নির্দেশ দিয়েছে রাজস্থান হাইকোর্ট।

শনিবার (৭ এপ্রিল) স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় শুনানির কথা থাকলেও পরবর্তী বিচারকের দায়িত্ব বুঝে না নেওয়া পর্যন্ত সালমান খানের জামিন আবেদনের কোনো সুরাহা হওয়ার সম্ভাবনা নেই। এ সময় তাকে কারাগারেই থাকতে হবে।

বিচারক জোশীকে সরিয়ে দেওয়া হচ্ছে রাজস্থানের সিরোহতে। তার জায়গায় আসবেন ভিলওয়ারার সেশন বিচারক চন্দ্র কুমার সোঙ্গারা। বিচারপতি খাতরির জায়গায় আসছেন সমরেন্দ্র সিং শিকারওয়ার। তিনি এর আগে উদয়পুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ছিলেন।

বিচারক খাতরিই সালমানকে কৃষ্ণসার হরিণ শিকার মামলায় বৃহস্পতিবার দোষী সাব্যস্ত করে ৫ বছরের কারাবাসের সাজা শোনান। সঙ্গে দশ হাজার টাকা জরিমানা করেন।

এদিকে, জেলের মধ্যে খাওয়া-দাওয়া নিয়ে চরম অশান্তিতে আছেন সালমান খান। গত শুক্রবার সকালে তার জন্য জেল থেকে দেয়া খাবারে ছিল খিচুড়ি। জেলের দেয়া এই খাবার নাকি ছুঁয়েও দেখেননি ‘ভাইজান’। তার বডিগার্ড শেরা খাবার কিনে এনেছিলেন। কিন্তু জেলে বাইরের খাবার ঢোকানো যাবে না- এমন নিয়মের কারণে সেই খাবার সালমানকে দেয়া হয়নি।

ad