সালমান খানকে হত্যার ছক, গ্রেপ্তার শুটার

Salman Khan, bail,
ad

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার পরিকল্পনা করা হয়েছিল। সম্প্রতি গ্রেপ্তারকৃত কন্ট্রাক্ট কিলার ও গ্যাংস্টার সম্পত নেহেরাকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে সে এ তথ্য জানিয়েছে।

জানা যায়, গত ৬ জুন হরিয়ানা থেকে গ্রেপ্তার করা হয় বিষ্ণোই সংগঠনের সদস্য সম্পত নেহরাকে। এই সম্পত নেহরা একজন কন্ট্রাক্ট কিলার। সে ভালো শুটারও। তার বয়স ২৮ বছর।

পুরিশের জিজ্ঞাসাবাদে সে জানায়, সালমানকে বোমো মেরে উড়িয়ে দেওয়াই ছিল তার লক্ষ্য। এ জন্য সে মুম্বাইয়ে আসে। সে সালমানের বাড়ির আশেপাশের স্থান রেকিও করেছে। এমনকি সালমানের বাড়ির ছবিও আছে তার কাছে। এছাড়া, আশেপাশের সড়ক ও কয়েকটি বাড়ির ছবিও তার মোবাইলে পাওয়া যায়।

পুলিশ জানায়, কৃষ্ণসার হত্যার জন্য সলমনের উপর রেগে ছিল বিষ্ণোইরা। কিছুদিন আগে ওই সম্প্রদায়ের এক ডন প্রকাশ্যে তাকে হত্যার হুমকিও দিয়েছিল। ওই হুমকি বাস্তবায়নেই কাজে নেমেছিল সম্পত।

১৯৯৮ সালে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির সময় কৃষ্ণসার হত্যা করেন সালমান খান। তার সঙ্গে ছিলেন সাইফ আলি খান, টাবু, সোনালি বেন্দ্রে ও নীলম। তখন থেকেই সালমানের বিচার চলছে। এ বছর এপ্রিলে দোষী সাব্যস্ত হন সালমান। তাকে পাঁচ বছর কারাবাসের সাজা শোনানো হয়। বাকিদের বেকসুর খালাস করা হয়। কিন্তু জেলে দু’দিন পরেই জামিনে ছাড়া পান সালমান।

ad