সালমান-শাবনূরের সম্পর্ক ছিল, শাবনূর গর্ভবতী হয়েছিল: রুবি

Salman-Shabnur
ad

বিনোদন ডেস্ক: বাংলা চলচ্চিত্রের ইতিহাসের অন্যতম সফল জুটি সালমান শাহ ও শাবনূরের প্রেমের গুঞ্জনও একসময় আলোচনার কেন্দ্রবিন্দু ছিল। সালমান শাহর মৃত্যুর পর এমন গুজবও উঠছিল, শাবনূরের সঙ্গে প্রেম গভীর হওয়ায় স্ত্রী সালমানকে খুনি করিয়েছে। আর সেই গুঞ্জনের আগুনে ঘি ঢেলে সালমান শাহ হত্যা মামলার আসামী রুবি সুলতানা দাবি করছেন, তাদের সম্পর্কের ফলে শাবনূর গর্ভবতী হয়েছিল! 

আমেরিকার টাইমস টেলিভিশনে দেয়া এক সাক্ষাৎকারে সালমানের স্ত্রী সামিরার বরাত দিয়ে সালমানের মৃত্যুর প্রায় ২১ বছর পর সেই প্রসঙ্গে তার মেকআপ পার্সন ও হত্যা মামলার আসামী রুবি বলেন, সালমান ও শাবনূরের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। শাবনূর গর্ভবতীও হয়েছিলেন। সিঙ্গাপুরে গিয়ে বাচ্চা নষ্ট করে আসেন। শাবনূরকে নিয়ে সালমান সিঙ্গাপুরে গেছেন সেই প্রমাণস্বরূপ পাসপোর্টও সামিরা আমাকে দেখিয়েছে।

টেলিভিশনে দেয়া সাক্ষাৎকারে রুবি বলেন, আমি আসলে পাগল না। বাঁচার জন্য নিজেকে পাগল বলতে বাধ্য হয়েছি। আমি যদি ভালো বউ না হতাম, তাহলে ফিলাডেলফিয়ায় কে আমাকে খাওয়াত? আমি আমার স্বামীর হুমকির মুখে নিজেকে পাগল বলেছি। আমার মনে হচ্ছিল আমাকে খুন করা হবে। তারপর পাগল মানুষ সুইসাইড করেছি বলে চালিয়ে দেয়া হবে।

তিনি বলেন, আমি ৮ নম্বর আসামী সালমান হত্যা মামলার। আমি জানি না আমাকে কিভাবে ফাঁসানো হবে। যে দেশে ২১ বছরেও একটি হত্যার বিচার হয় না, সেখানে গিয়ে নিরাপত্তাহীনতায় ভুগব এটাই স্বাভাবিক। তবে পুরো নিরাপত্তা পেলে আমি তদন্ত কর্মকর্তাদের সাথে যা জানি শুরু থেকে সবই বলতে রাজি আছি।

ad