সালমান শাহর মৃত্যুর ঘটনার আলামতের ছবি ফেসবুকে ভাইরাল

Salman Shah, Death, Illumination, Facebook, Viral,
ad

বিনোদন ডেস্ক: বাংলা চলচ্চিত্রের ইতিহাসের কিংবদন্তী নায়ক অকাল প্রয়াত সালমান শাহ যে সিলিং ফ্যানের সাথে দড়িতে ঝুলে আত্মহত্যা করেছিল বলে কথিত আছে, সেই সিলিং ফ্যান ও ফাঁসির দড়ির ছবিসহ আরও যেসব আলামতের ছবি সেসময় তোলা হয়েছিল সেসব ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে।

সালমান শাহর মা নীলা চৌধুরী নিজের সন্তানের ‘হত্যা মামলা’ চালিয়ে যাচ্ছেন। তিনি মনে করেন, তার ছেলেকে হত্যা করে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দেয়া হয়।

সালমান ভক্তরা এই ছবিটি শেয়ার দিয়ে নিজেদের মনের প্রতিক্রিয়া জানাচ্ছেন প্রিয় অভিনেতার মৃত্যু বিষয়ে। সালমান শাহর মৃত্যুর ফাঁসির দড়ি নিজে পড়েছেন নাকি তাকে কেউ পরিয়ে দিয়েছে সেই বিতর্ক আদালতপাড়া পর্যন্ত গড়িয়েছে।

উল্লেখ্য, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সকালে রাজধানীর নিউ ইস্কাটন গার্ডেন এলাকায় ভাড়া বাসায় পাওয়া যায় অভিনেতা সালমান শাহর লাশ। লাশ উদ্ধারের সময় ঘটনাস্থলে থাকা রুবির বিরুদ্ধে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগ করে আসছিলেন সালমান শাহর মা নীলা চৌধুরী।

সেই রুবি দীর্ঘ ২১ বছর পর একেরপর এক ভিডিও প্রকাশ-ভক্ত সাধারণের মনে নতুন করে আলোচনার জন্ম দিয়েছে। রুবি কখনো এটাকে বলেছেন হত্যাকাণ্ড, কখনো বলছেন আত্মহত্যা, শেষপর্যন্ত তিনি নিজেকে মানসিক রোগী বলেও দাবি করে তার বলা আগের সব বক্তব্য অস্বীকার করেছেন।

ad