হুমায়ূন আহমেদের ‘দেবী’ মুক্তি পাবে ৭ সেপ্টেম্বর

devi film
ad

বিনোদন ডেস্ক: হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস ‘দেবী’ অবলম্বনে নির্মিত ছবি ‘দেবী’ আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে।

শুক্রবার (১ জুন) ফেসবুকে লাইভে এসে দেবী মুক্তির তারিখের বিষয়ে তথ্য জানান মিসির আলী চরিত্রে অভিনয় করা জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

এ প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, রোজার ঈদের পরপরই রিলিজ হওয়ার কথা ছিল। সেটা হচ্ছে না। কোরবানির ঈদের পর। অর্থাৎ আজ থেকে ঠিক ৯৮ দিন পর প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাবে। আপনারা সবাই দেবী দেখতে আসবেন।

চঞ্চল চৌধুরীর দেয়া হিসাব মতো ১ জুন থেকে ঠিক ৯৮ দিন পর অর্থাৎ আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘দেবী’।

চঞ্চল চৌধুরী বলেন, যারা হুমায়ূন আহমেদকে পছন্দ করেন, তারা মিসির আলীকেও পছন্দ করেন। এই প্রথম বড় পর্দায় আসছে মিসির আলী। আমার কাছে আপনাদের যেমন চাওয়া বড় বড় কাজ, আপনাদের কাছেও আমার অনেক চাওয়া আছে।

তিনি বলেন, আমাদের কাজগুলো আপনারা এসে দেখবেন। শিল্প কিন্তু এমনি এমনি বাঁচে না, শিল্প বাঁচে পৃষ্ঠপোষকতায়। দর্শক আপনারা হচ্ছেন আমাদের শিল্পের পৃষ্ঠপোষক। তাই আপনাদের অনুরোধ করব, আপনারা হলে এসে দেবী দেখবেন।

এ ছবির মাধ্যমেই প্রথমবার চলচ্চিত্রে প্রযোজক হিসেবে নাম লিখিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সরকারি অনুদানে হলেও ছবির আংশিক প্রযোজক হিসেবে রয়েছেন জয়ার প্রযোজনা প্রতিষ্ঠান সি-তে সিনেমা।

জয়া বলেন, দেবীর সব কাজই শেষ। এবার মুক্তির জন্য অপেক্ষা। প্রিয় লেখকের জনপ্রিয় গল্প ও আমার প্রথম প্রযোজনা বলেই ছবিটি নিয়ে আমার অন্যরকম অনুভূতি কাজ করছে।

আরও পড়ুন:

‘দেবী’র প্রথম টিজার প্রকাশ (ভিডিও)

ad