হোয়াইট হাউজ যাচ্ছেন প্রিয়াঙ্কা

ad

বিনোদন ডেস্কঃ আমেরিকার প্রেসিডেন্ট বারাক ওবামার নিমন্ত্রণে হোয়াইট হাউজ যাচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আগামী ৩০ এপ্রিল হোয়াইট হাউজের প্রতিনিধিদের সম্মানে প্রেসিডেন্ট বারাক ওবামা ও ফার্স্ট লেডি মিশেল ওবামা আয়োজিত শেষ নৈশভোজ অনুষ্ঠানে অংশগ্রহন করবেন তিনি।  

সম্প্রতি আমেরিকান টিভি সিরিজ কোয়ান্টিকোতে দারুণ অভিনয় ও অস্কার মঞ্চে উঠে পশ্চিমাদের মুগ্ধ করেন হালের এই হার্টথ্রব অভিনেত্রী। তারই পুরষ্কার স্বরুপ বারাক ওবামার নিমন্ত্রণ পান প্রিয়াঙ্কা।

কিছুদিন আগে খবরের শিরোনামে এসেছিল মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে নৈশভোজ করবেন প্রিয়াংকা চোপড়া। এতদিন বিষয়টি চূড়ান্ত ছিল না। এবার সে সংশয় কেটেছে। বুধবার এক ভক্ত টুইটারে প্রিয়াঙ্কার কাছে জানতে চান আগামী ৩০ এপ্রিল তিনি হোয়াইট হাউসে যাচ্ছেন কি-না? উত্তরে ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী লিখেছেন,হ্যা,আমি যাবো।

এটাই হোয়াইট হাউসের প্রতিনিধিদের সম্মানে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা ও ফার্স্ট লেডি মিশেল ওবামা আয়োজিত শেষ নৈশভোজ অনুষ্ঠান। এখানে প্রিয়াঙ্কার পাশাপাশি অংশ নেবেন হলিউড অভিনেতা ব্র্যাডলি কুপার,অভিনেত্রী জেন ফন্ডা,লুসি লিউ ও গায়ক গ্লাডিস নাইট।

ad