৭০ লাখ টাকা পারিশ্রমিকের প্রস্তাব পেলেন শাকিব

shakib khan
ad

বিনোদন ডেস্ক: জাজ মাল্টিমিডিয়া এবার মুক্তিযুদ্ধভিত্তিক গল্প নিয়ে কাজ করছে। জাজ মাল্টিমিডিয়ার নতুন একটি ছবির জন্য ৭০ লাখ টাকা পারিশ্রমিকের প্রস্তাব পেয়েছেন শাকিব খান। যদিও শাকিবের এই ছবি করা নিয়ে অনিশ্চয়তা রয়েছে।

এ বিষয়ে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, এখানে পারিশ্রমিক বিষয় নয়। ছবিটির জন্য ঢালাও শিডিউল দরকার। শাকিবের সঙ্গে বিষয়টি নিয়ে কয়েকবার আলোচনা হয়েছে। গল্পটা তাঁর পছন্দ হয়েছে। কিন্তু শিডিউল মেলাতে পারবেন কি না তা নিয়ে দুই পক্ষেরই সন্দেহ।

তিনি বলেন, শাকিব তার ক্যারিয়ারে মাত্র একটি মুক্তিযুদ্ধের ছবি করেছেন। ফলে এই ছবির প্রতি তার আগ্রহের কমতি নেই। এখন বাকিটা সময় বলে দেবে।

ছবিটি পরিচালনা করবেন ভারতের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। ছবির বাজেট ধরা হয়েছে ৫ কোটি টাকা। ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি। শাকিব খানের বিপরীতে একজন নতুন নায়িকা নেবেন বলেও জানান আজিজ। যৌথ প্রযোজনা নয়, ছবিটি নির্মিত হবে জাজের একক প্রযোজনায়।

ছবির গল্প আবদুল আজিজ নিজেই ভেবেছেন। সেই গল্প অবলম্বনে ছবির চিত্রনাট্য লিখছেন দেলোয়ার হোসেন দিল। এরইমধ্যে এই ছবিতে মিশা সওদাগরকে শিল্পী হিসেবে চূড়ান্ত করা হয়েছে।

ad