আফ্রিদির সাথে যৌনতায় লিপ্ত হয়েছিলাম: আরশি

Arshi khan
ad

বিনোদন ডেস্ক: আলোচিত-সমালোচিত পাকিস্তানি মডেল আরশি খান দাবি করেছেন তিনি পাকিস্তানের সাবেক ক্রিকেটার শাহীদ আফ্রিদির সাথে যৌনতায় লিপ্ত হয়েছিলেন। তারা বহুবার একসাথে রাত কাটিয়েছেন।

ভারতের রিয়েলিটি শো বিগ বস ১১-এর প্রতিযোগী ছিলেন আরশি খান। পাকিস্তানি এই মডেল বিভিন্ন সময়ই খবরের শিরোনাম হয়েছেন তার বেফাঁস মন্তব্যের কারণে। তার কাজই নানা রকম জল্পনা ছড়ানো।

গত বছর বিগ বসে আসার আগে এই মডেল দাবি করেন, আফ্রিদির সঙ্গে তার যৌন সম্পর্ক ছিল। তারা একসাথে বিভিন্ন সময় হোটেল কক্ষে থেকেছেন। এমনকি আফ্রিদি নাকি তাকে তার বাড়িতেও নিয়ে গিয়েছিলেন। এমন মন্তব্যের পরই রীতিমতো বিতর্ক শুরু হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনার ঝড় ওঠে। পরে আফ্রিদি তাদের সম্পর্কের কথা অস্বীকার করে জানান, তিনি আরশিকে চিনেনই না।

এরপর ভারতীয় মিডিয়া তার অতীত কর্মকাণ্ড নিয়ে বেশ কয়েকটি সংবাদ প্রচার করেন। তাতেই ক্ষেপে যান আরশি। তিনি তার নিজস্ব টুইটার একাউন্টে টুইট করেন, আফ্রিদির সঙ্গে তিনি যৌনতায় লিপ্ত হয়েছিলেন। কিন্তু তাতে কার কী! তার কাছে এটাই ভালবাসাই। কারও শয্যাসঙ্গিনী হতে গেলে কি ভারতীয় সংবাদমাধ্যমের অনুমতি নিতে হবে নাকি?

তবে কিছুদিন আগে তিনি ভারতীয় মিডিয়ার কাছে ক্ষমা চেয়েছেন তার ওই মন্তব্যের জন্য। যদিও আফ্রিদির সাথে যে তার সম্পর্ক আছে সেটা আবারও বলেন। টুইটে তিনি লেখেন, ভুল করেই তিনি এই টুইটটি করেছিলেন। আফ্রিদি তাকে নানা বিষয়ে সাহায্য করেছিলেন। এ রকম স্পর্শকাতর বিষয়ে প্রকাশ্যে তার নাম জড়ানো উচিত হয়নি

শুধু আফ্রিদি নন, এই মডেল বেশ কয়েকজন ব্যক্তির শয্যাসঙ্গীনি হয়েছিলেন বলে নিজেই স্বীকার করেন। পাকিস্তানের এক ধর্মভিত্তিক দলের নেতার সাথে তো তিনি বেডরুমের ভেতর আপত্তিকর অবস্থার একটি ছবিও প্রকাশ করেন। তাছাড়া বিভিন্ন সময় খোলামেলা ছবি পোস্ট করে সংবাদের শিরোনাম হওয়া তার একটি শখ।

ad