ব্রাজিল জেতায় ভক্ত পুনম পাণ্ডের কাণ্ড!

poonam pandey
ad

বিনোদন ডেস্ক: ভারতে সোশ্যাল মিডিয়ার সবচেয়ে পরিচিত মুখ পুনম পাণ্ডে। এই অভিনেত্রী মানুষের নজর কাড়তে বিভিন্ন সময় জন্ম দিয়েছেন বিতর্কের। শুরুটা হয়েছিল ২০১১ সালে। সেবার চলছিল ক্রিকেট বিশ্বকাপ। বিশ্বকাপের ঠিক আগে তিনি ঘোষণা দেন, ভারত বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হয়ে হাটবেন। ভারত বিশ্বকাপ জেতার পর তিনি করেছিলেন তেমনটাই। নগ্ন হয়ে লাইভে আসেন এই অভিনেত্রী।

এরপর একের পর বিতর্কিত ঘটনার জন্ম দিয়েই চলেছেন তিনি। এখন চলছে ফুটবল বিশ্বকাপ। সবসময় লাইমলাইটে থাকার সুযোগ খোঁজা পুনম কাজে লাগিয়েছেন ‘দ্যা গ্রেটেস্ট শো অন আর্থকে’।

বিশ্বকাপের জন্য একটি শো করছেন তিনি। নাম ‘Naughty FIFA 2018’। শোটি দেখা যাচ্ছে পুনম পাণ্ডে অ্যাপে। শোয়ের প্রচারের জন্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছিলেন। যেখানে সাদা-কালো বিকিনিতে দেখা মেলে পুনমের। এরপর বেশ কয়েকটি পোস্ট করেন তিনি।

ব্রাজিল জেতার পর আরও একটি পোস্ট করেছেন তিনি। ব্রাজিল সাপোর্টার পুনমকে ভিডিওতে অর্ধ নগ্ন অবস্থায় দেখা যায়। পোস্টে তিনি লেখেন, “এটাই কি অন্তর্বাস খুলে ফেলার সঠিক সময় নয়?”

এরপর লিখেছেন ব্রাজিল চ্যাম্পিয়ন হলে আরও বড় সারপ্রাইজ আছে ভক্তদের জন্য। এই পোস্টের পরই সোশ্যাল মিডিয়ায় আলোচনা শুরু হয়ে গেছে সেই সারপ্রাইজ নিয়ে।

ad