এ কোন জয়া আহসান?

দুই বাংলার তুমুল জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বয়স ৪৫ পেরিয়েও যিনি নায়িকা হিসেবে সমানে কাজ করছেন বাংলাদেশ ও কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিতে। যে কারণে তাকে বলা হয় এভার গ্রীন অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও ব্যাপক জনপ্রিয় এই তারকা। ফেসবুকে তিনি যা শেয়ার করেন মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন জয়া। যা মুহূর্তেই ভাইরাল হওয়ার পাশাপাশি আলোচনার ঝড় তুলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জয়াকে ছবিটিতে দেখা গেছে শাদা শাড়িতে। তিনি বসে আছেন মাটিতে। এ নিয়েই শুরু হয়েছে জল্পনা, তাহলে কী নতুন কোনো ছবিতে কাজ করতে যাচ্ছেন জয়া।

ইনস্টাগ্রামে ছবি দিলেও বিষয়টি খোলাসা করেননি নায়িকা। তবে ধারণা করা হচ্ছে তার ‘ভূতপরী’ ছবির জন্যই এই কস্টিউম।

কোয়েল মল্লিক প্রেজেন্টস এই ছবিটির নাম ভূমিকায় থাকছেন জয়া আহসান। ভূতের ভয় আর রহস্যে মোড়ানো ছবিটির চিত্রনাট্য লিখেছেন পরিচালক সৌকর্য ঘোষাল।

ছবির নাম রাখা হয়েছে ‘ভূতপরী’। ছবির প্রথম পোস্টার ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে। যা দেখে রীতিমতো চমকে গেছেন দর্শকরা।

ছবিটির গল্প প্রসঙ্গে জয়া জানান, ভূতের আত্মকথন এটি। এক নারী ১৯৪৭ সালে মারা যান। চলতি বছরে এসে (২০১৯) তার অতৃপ্ত আত্মার সাথে সাক্ষাৎ হয় এক বাচ্চা ছেলের। যার হাত ধরে সে তার মারা যাওয়ার কারণ অনুসন্ধান করতে থাকে। একটা সময় সেই অতৃপ্ত আত্মা মানে ভূত আবিষ্কার করে যে, ১৯৪৭ সালে তার মৃত্যুটি স্বাভাবিক ছিল না, ওটা ছিল খুন!

এই ‘ভূতপরী’র ভূমিকাতে জয়া আহসান আর ছোট্ট ছেলেটির চরিত্রে দেখা যাবে বিশান্তক মুখার্জিকে। এছাড়াও এতে থাকছেন ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখার্জি প্রমুখ।

মন্তব্য লিখুন :