প্রথমবারের মত বিজ্ঞাপনে শুভ-নাবিলা

প্রথমবারের মতো একসঙ্গে বিজ্ঞাপনচিত্রের মডেল হলেন জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ ও আয়নাবাজি’ খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। দেশের শীর্ষ ইলেকট্রনিকস ব্র্যান্ড ওয়ালটনের সিরিজ বিজ্ঞাপনে এই জুটিকে দেখা যাবে।

ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স পণ্য নিয়ে বিজ্ঞাপনগুলো নির্মিত হচ্ছে। যার মধ্যে রয়েছে ওয়াশিং মেশিন, রাইস কুকার, ব্লেন্ডার ইত্যাদি। নির্মাণ করছেন জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা তৌহিদ মিতুল। বিজ্ঞাপনগুলো নির্মাণের সার্বিক ব্যবস্থাপনায় আছেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এবং ব্র্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের প্রধান চিত্রনায়ক আমিন খান।

পরিচালক সূত্রে জানা গেছে, এ বিজ্ঞাপনগুলোতে শুভ-নাবিলাকে আধুনিক দম্পতি হিসেবে দেখা যাবে। তিনটি রোমান্টিক গল্পের সমন্বয়ে বিজ্ঞাপনগুলো নির্মিত হচ্ছে। মঙ্গলবার থেকে বিএফডিসির ৪নং ফ্লোরে বিজ্ঞাপনগুলোর চিত্রধারণ শুরু হয়েছে।

এ প্রসঙ্গে আমিন খান বলেন, ওয়ালটন পণ্যের মানের ব্যাপারে কোনো আপোষ করে না। উচ্চমানের পণ্য তৈরির পাশাপাশি ক্রেতাদের কাছে সেগুলো পৌঁছে দিতে আমরা সদা সচেষ্ট। ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের এ বিজ্ঞাপনগুলো অত্যন্ত যত্ন নিয়ে নির্মাণ করা হচ্ছে। শিগগিরই দেশের সব টেলিভিশন চ্যানেল ছাড়াও ওয়ালটনের ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে দর্শকেরা বিজ্ঞাপনগুলো দেখতে পাবেন।


মন্তব্য লিখুন :