মুক্তি পাচ্ছে `পুনর্জন্ম ২', পোস্টার রিলিজ করলেন মেহজাবিন

সব অপেক্ষার অবসান ঘটিয়ে এই অক্টোবরেই মুক্তি পেতে চলেছে `পুনর্জন্ম ২'। এই বছর ঈদের আয়োজনের অন্যতম আলোচিত নাটক ছিল ‘পুনর্জন্ম’।


চ্যানেল আইয়ে প্রচারের পর থেকেই প্রশংসায় ভেসেছে নাটকটি। ইউটিউবেও সাড়া ফেলেছে। আর এবার দর্শক চাহিদার কথা বিবেচনা করে আসতে চলেছে নির্মাতা ভিকি জাহেদ পরিচালিত ‘পুনর্জন্ম ২’ ।


সম্প্রতি নাটকের মুখ্য চরিত্রে থাকা মেহজাবিন তার ফেসবুক একাউন্ট থেকে পুনর্জন্ম ২ এর পোস্টার রিলিজ করলেন, সাথে জানিয়ে দিলেন মুক্তির তারিখও। চ্যানেল আইয়ের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১ অক্টোবর প্রচারিত হবে।

দর্শকদের মতে, গেল ঈদে প্রচারিত কয়েকশ নাটকের ভিড়ে সবচেয়ে আলোচিত কাজ চ্যানেল আইয়ে প্রচারিত ভিকি জাহেদের পরিচালনায় ‘পুনর্জন্ম’ নাটকটি। যেখানে অভিনয় করেছিলেন আফরান নিশো-মেহজাবীন।

প্রচারের পরে নাটকটি নিয়ে কেউ কেউ নির্মাতাকে জানিয়েছিলেন, এ ধরনের কনটেন্ট নেটফ্লিক্সের উপযোগী! এমনকি দেশের বাইরে থেকেও এত মানুষ দেখেছিলেন, পরে বাধ্য হয়েই ‘পুনর্জন্ম’ সাবটাইটেল দেয়া হয়। চ্যানেল সংশ্লিষ্টদের কাছে, দর্শকদের সাড়া ছিল অভূতপূর্ব!

প্রসঙ্গত, ‘পুনর্জন্ম’ নাটক সম্পর্কে পরিচালক বলেছিলেন, ‘পুনর্জন্ম’নাটকের মাধ্যমে সঠিকভাবে ডার্ক থ্রিলার গল্প বলতে চেয়েছিলেন তিনি। যেন টান টান উত্তেজনা থাকে। কাজটি টুইস্টে ভরপুর ছিল।

দর্শক প্রেডিকশন করতে পারেনি শেষে কী হতে যাচ্ছে। খুব ভালো রেসপন্সও পেয়েছেন তারা। এই রেসপন্স এর পরই ভিকি জানিয়েছিলেন, ‘পুনর্জন্ম ২’ বানাবেন। কথা রেখেছেন সময়ের প্রতিশ্রুতিশীল এ তরুণ। একই টিম নিয়ে ভিকি জাহেদ নির্মাণ করলেন ‘পুনর্জন্ম ২’।